ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘টারজান’র ছেলেই মেরেছেন তার মাকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
‘টারজান’র ছেলেই মেরেছেন তার মাকে

‘টারজান’খ্যাত অভিনেতা রন এলির স্ত্রীকে ক্যালিফর্নিয়ায় তাদের বাড়িতে ছুরিকাঘাতে খুন করা হয়। জানা গেছে, তাদের ৩০ বছর বয়সী ছেলেই তার মাকে হত্যা করেছে। পরে পুলিশের গুলিতে ছেলেটিরও মৃত্যু হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রন এলির স্ত্রী ভ্যালেরি লুনডিন এলি জরুরীভিত্তিতে ৯১১ নম্বরে কল করে পুলিশ ডাকেন। সান্টা বারবারা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও, এর আগেই আক্রমণকারীর ছুরিকাঘাতে ভ্যালেরির মৃত্যু হয়।

তবে ‘টারজান’খ্যাত অভিনেতা রন এলি নিরাপদ ছিলেন। পুলিশ তার সঙ্গে কথা বলে এবং জানতে পারে, এলির ৩০ বছর বয়সী ছেলে ক্যামেরন এলি এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

বিলাসবহুল বাড়িটির বাইরে ক্যামেরনকে খুঁজে পায় পুলিশ। তিনি পুলিশের সামনে হুমকিস্বরূপ দেখা দিলে চারজন পুলিশ তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে পুলিশের বিবৃতিতে এটা বলা হয়নি, ছেলেটি কী এমন করেছিলেন যা পুলিশের কাছে হুমকিস্বরূপ ছিল।  

রন এলি ও তার স্ত্রী ভ্যালেরি

৮১ বছর বয়সী রন এলি জনপ্রিয় এনবিসি সিরিজ ‘টারজান’ (১৯৬৬-১৯৬৮) অভিনয় করেছিলেন। ১৯৮০ ও ১৯৮১ সালের মিস আমেরিকা প্রতিযোগিতার উপস্থাপক ছিলেন তিনি। ৩৫ বছর আগে মিস ফ্লোরিডা ভ্যালেরিকে বিয়ে করেন রন এলি। তাদের ঘরে তিনটি সন্তান ছিল।

আরও পড়ুন: ‘টারজান’খ্যাত অভিনেতার স্ত্রী ছুরিকাঘাতে নিহত

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।