ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘টারজান’খ্যাত অভিনেতার স্ত্রী ছুরিকাঘাতে নিহত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
‘টারজান’খ্যাত অভিনেতার স্ত্রী ছুরিকাঘাতে নিহত

‘টারজান’খ্যাত জনপ্রিয় অভিনেতা রন এলির স্ত্রী ভ্যালেরিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) যুক্তরাষ্ট্রের ক্যালিফর্নিয়ার সান্টা বারবারায় নিজ বাড়িতে এই নৃশংস ঘটনা ঘটে। 

পুলিশের আক্রমণে হত্যাকারীরও মৃত্যু হয়েছে। তবে সান্টা বারবারা পুলিশ জানিয়েছে, ৮১ বছর বয়সী ‘টারজান’ অভিনেতা রন এলি নিরাপদে আছেন।

পুলিশ জানায়, একটি পারিবারিক ঝামেলায় এলির বাড়িতে পুলিশকে ডাকা হয়। পুলিশ দ্রুত সাড়া দিয়ে সেখানে পৌঁছায়। ঘটনাস্থল থেকে মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।  

সন্দেহভাজন হত্যাকারীকে ঘটনাস্থলেই গুলি করা হয়। এতে তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের পর তিনি সেই বাড়িতেই লুকিয়েছিলেন।

তবে পুলিশ এখনো এলি, ভ্যালেরি ও সন্দেহভাজন হত্যাকারীর যোগসূত্র অনুসন্ধান করছে। ঘটনার সময় এলি বাড়িতে ছিলেন কিনা তা এখনো নিশ্চিত জানা যায়নি।

তিন সন্তানসহ রন এলি ও তার স্ত্রী ভ্যালেরি

রন এলি ষাটের দশকে অনেকগুলো টিভি সিরিজ ও সিনেমায় কাজ করেন। তার মধ্যে ১৯৬৬ সালের এনবিসি সিরিজ ‘টারজান’ ছিল সবচেয়ে জনপ্রিয়। ১৯৭৫ সালের সাড়া জাগানো ‘ডক স্যাভেজ: দ্য ম্যান অব ব্রোঞ্জ’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেন তিনি।  

২০০১ সালে অভিনয় থেকে অবসর নেন রন এলি। ভ্যালেরিকে ৩৫ বছর আগে বিয়ে করেন তিনি। তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। সান্টা বারবারায় তিন সন্তানকে নিয়ে রন এলি ও তার স্ত্রী বসবাস করছিলেন।  

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।