ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি পূজার ভক্ত হয়ে গিয়েছি: শাবনূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জুলাই ৩, ২০১৮
আমি পূজার ভক্ত হয়ে গিয়েছি: শাবনূর পূজা চেরি ও শাবনূর

ঈদ উপলক্ষে গত ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পোড়ামন টু’। এতে জুটি বেঁধে কাজ করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও পূজা চেরি।

ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই ব্যাপক সাড়া পেয়ে যাচ্ছে। এ জন্য মঙ্গলবার (০৩ জুলাই) একটি অনুষ্ঠানের আয়োজন করে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

যেখানে উপস্থিত ছিলেন- জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, চিত্রনায়িকা শাবনূর, চিত্রনায়ক বাপ্পারাজ, ওমর সানি, সিয়াম আহমেদ, অমিত হাসান, চিত্রনায়িকা মৌসুমী, মৌসুমী হামিদ, অভিনেত্রী মুমতাহিনা টয়া, বাঁধন, সংগীতশিল্পী কনা ও পরিচালক রায়হান রাফি, দীপঙ্কর দীপনসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে এসে পূজার অভিনয়ের প্রশংসা করে শাবনূর বাংলানিউজকে বলেন, “আমি ‘পোড়ামান টু’ দেখেছি। ছবিটি দেখার পর পূজার ভক্ত হয়ে গিয়েছি। এতে দারুণ অভিনয় করেছেন তিনি। ছবিটি দেখার পর মনে হয় প্রায় দুই হাজার মানুষকে বলেছি ‘পোড়ামান টু’ দেখার জন্য। ”

এতো বড় একজন অভিনেত্রীর কাছ থেকে সরাসরি প্রশংসা পাওয়ার অনুভূতি জানিয়ে পূজা বাংলানিউজকে বলেন, ‘আমি ছোটবেলা থেকে শাবনূর আপুর অনেক বড় একজন ভক্ত। তার কাছ থেকে এতো বড় প্রশংসা পেয়ে সত্যি আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি। এটি আমার জন্য আশীর্বাদ। এখন থেকে আরও ভালো কিছু করার চেষ্টা করে যাবো। ’

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।