[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮

bangla news

দর্শক আমাদের সাদরে গ্রহণ করছেন: সিয়াম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৭ ১:৩৯:৫১ পিএম
সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ

ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদের এই ঈদে বড় পর্দায় অভিষেক হলো। রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ দিয়ে সিনেমায় পা রাখলেন এই তরুণ অভিনেতা।

ঈদের দিন শনিবার (১৬ জুন) সারাদেশের ২২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। ঢাকার ‘স্টার সিনেপ্লেক্স’, ‘বলাকা’, ‘শ্যামলী’ ও ‘ব্লকবাস্টার’-এ ‘পোড়মন ২’ মুক্তি পেয়েছে।

এই চারটি প্রেক্ষাগৃহ ঘুরে ও সিনেমা দেখে কেটেছে সিয়ামের ঈদের দিন। সঙ্গে ছিলেন পরিচালক রাফি, নায়িকা পূজা ও প্রযোজক আব্দুল আজিজ। সবগুলো প্রেক্ষাগৃহেই দর্শকদের ব্যাপক সমাগম দেখা গেছে। প্রতিটি হলেই সিয়ামকে ঘিরে ছিল দর্শকদের উত্তেজনা ও সেলফি তোলার ভিড়।প্রেক্ষাগৃহে সিয়ামের সঙ্গে সেলফি তোলার জন্য ঘিরে রেখেছেন দর্শকবাংলানিউজের সঙ্গে আলাপে সিয়াম বলেন, ঈদের দিন সকাল থেকে প্রেক্ষাগৃহগুলোতে গেছি। হাউজফুল পাচ্ছি। আমি স্ক্রিনে নিজেকে না দেখে দর্শকদের অনুভূতি দেখছিলাম। সবাই খুব পজিটিভ দেখলাম। সবচেয়ে বড় কথা দর্শক আমাদের সাদরে গ্রহণ করছেন। এটি আমাদের জন্য একটা বড় চ্যালেঞ্জ ছিল। যখন দেখলাম দর্শক ভালোভাবে গ্রহণ করছেন তখন আমাদের ভয় কেটে গেছে।

এই সাফল্যের জন্য আমি আমার বাবা-মা’র কাছে কৃতজ্ঞ। তারা আমাকে সাপোর্ট না করলে আজ এই পর্যন্ত আমি কখনই আসতে পারতাম না-যোগ করেন এই অভিনেতা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আনোয়ারা, বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু, নাদের চৌধুরী প্রমুখ।

যৌথভাবে ‘পোড়ামন ২’র গল্প লিখেছেন রায়হান রাফি ও আব্দুল আজিজ। সংলাপ লিখেছেন দেলোয়ার দিল।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa