ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীর মামলায় গ্রেফতার মডেল আসিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
স্ত্রীর মামলায় গ্রেফতার মডেল আসিফ বাঁয়ের ছবিতে মীমা শাহ অরণির সঙ্গে, ডানের ছবিতে থানা হাজতে কাজী আসিফ রহমান

স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার হয়েছেন মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমান।

গত ৩ মার্চ মামলাটি দায়েরের পর আদালতের নির্দেশে রোববার (২২ এপ্রিল) রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

সোমবার (২৩ এপ্রিল) হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলিমুজ্জামান বাংলানিউজকে বলেন, গত ৩ মার্চ আসিফের স্ত্রী নিম্ন আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

সে মামলার পরিপ্রেক্ষিতে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে থানায় পাঠান। এর ভিত্তিতেই আমরা তাকে গ্রেফতার করে সোমবার আদালতে হাজির করি।  

অরণির পারিবারিক সূত্রের দাবি, ২০১৫ সালে কানাডা প্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আসিফ। তাদের একটি কন্যাসন্তান রয়েছে।

অরণির অভিযোগ, আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দিতেন না এবং নিয়মিত নির্যাতন করতেন।

মডেল ও অভিনেতা আসিফকে ছোট পর্দায় নিয়মিত অভিনয় করতে দেখা যায়। বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তরুণ এই মডেল। ২০১৫ সালে তার অভিনীত ‘ঘাসফুল’ চলচ্চিত্র মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
জেআইএম/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।