ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্কারে সেরা অভিনেতা গ্যারি ওল্ডম্যান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৪ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
অস্কারে সেরা অভিনেতা গ্যারি ওল্ডম্যান অস্কার পুরস্কার হাতে গ্যারি ওল্ডম্যান

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯০তম আসরে সেরা অভিনেতার পুরস্কার জিতলেন গ্যারি ওল্ডম্যান। ‘ডার্কেস্ট আওয়ার’ ছবিতে যুক্তরাজ্যের প্রয়াত প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিল চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য এই স্বীকৃতি পেলেন তিনি।

পুরস্কার হাতে নিয়ে গ্যারি ওল্ডম্যান মাকে উদ্দেশ্য করে বলেন, ‘তোমার সহযোগীতা ও ভালোবাসার জন্য ধন্যবাদ। অপেক্ষা করো, তোমার জন্য এই পুরস্কারটি নিয়ে আসছি।

সেরা অভিনেতা বিভাগে আরও মনোনয়ন পেয়েছেন টিমোথি শালামে (কল মি বাই ইউর নেম), ড্যানিয়েল ডে-লুইস (ফ্যান্টম থ্রেড), ড্যানিয়েল কালুইয়া (গেট আউট) কিংবা ডেনজেল ওয়াশিংটন (রোমান জে ইসরায়েল, এস্ক)। তবে গ্যারিকেই ফেভারিট ভাবা হচ্ছিলো শুরু থেকে। শেষ পর্যন্ত তিনিই হাসলেন শেষ হাসি।

যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে সোমবার (৫ মার্চ) সকাল সাড়ে ৭টায় শুরু হয় জাঁকজমকপূর্ণ ৯০তম অস্কার অনুষ্ঠান। এটি উপস্থাপনা করছেন মার্কিন টক শো সঞ্চালক জিমি কিমেল। এই আয়োজন সরাসরি দেখানো হচ্ছে স্টার মুভিজ চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।