ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইনশাল্লাহ তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন: সায়রা বানু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৭
ইনশাল্লাহ তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন: সায়রা বানু সায়রা বানু ওদিলীপ কুমার (ছবি: সংগৃহীত)

কিডনির সমস্যা ও ডিহাইড্রেশনের (পানিশূন্যতা) কারণে বুধবার (২ আগস্ট) মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয়েছে দিলীপ কুমারকে। বর্তমানে আইসিইউতে রয়েছেন বলিউডের কিংবদন্তি এই অভিনেতা।

স্বামীর সুস্থতার জন্য ভক্ত ও অনুসারীদের কাছে দোয়া চেয়েছেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু। এ প্রসঙ্গে বর্ষীয়ান এই অভিনেত্রী জানান, ‘তার দ্রুত সুস্থতার জন্য আমাদের সকলের প্রার্থনা করা উচিত।

সৃষ্টিকর্তার ইচ্ছা থাকলে ইনশাল্লাহ তিনি সুস্থ হয়ে যাবেন। চিকিৎসকরা সবসময় তার পাশে রয়েছেন। ’

দিলীপ কুমারের প্রকৃত নাম মোহাম্মদ ইউসুফ খান। রূপালি পর্দায় ক্যারিয়ার শুরুর সময় নাম পাল্টান তিনি। ছয় দশকের অভিনয় জীবনে ‘মধুমতি’, ‘দেবদাস’, ‘মুঘল-এ-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘রাম অউর শ্যাম’, ‘কর্ম’র মতো অসংখ্য ধ্রুপদী ছবিতে দেখা গেছে তাকে।

দিলীপ কুমারকে বলা হয় বড়পর্দার ‘ট্র্যাজেডি কিং’। তাকে এই তকমা এনে দিয়েছে ‘আন্দাজ’, ‘বাবুল’, ‘মেলা’, ‘দিদার’, ‘যোগান’ প্রভৃতি ছবি। সর্বশেষ ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে অভিনয় করেন ৯৪ বছর বয়সী এই তারকা।

গত বছর ভারত সরকারের কাছ থেকে পদ্মবিভূষণ খেতাব পেয়েছেন দিলীপ কুমার। ১৯৯১ সালে তাকে দেওয়া হয় পদ্মভূষণ। এর তিন বছর পর তিনি পান দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।