ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

bangla news

জিরো ফিগারের জন্য নয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ২:০২:৫৭ পিএম
কারিনা কাপুর খান (ছবি: সংগৃহীত)

কারিনা কাপুর খান (ছবি: সংগৃহীত)

গত বছরের ডিসেম্বরে ছেলে তৈমুর আলি খানকে স্বাগত জানিয়েছন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতি। অন্তঃসত্ত্বা থাকাকালীন বেশ মুটিয়ে গিয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। তাই কিছুদিন ধরেই জিমে দৌঁড়ঝাপ করতে দেখা যাচ্ছে তাকে।

কিন্তু জিরো ফিগার পাবার জন্য নাকি তিনি জিমে যান না। সম্প্রতি এমনটা নিজে মুখেই জানিয়েছেন কারিনা। তিনি মনে করেন, অন্তঃসত্ত্বা থাকাকালীন যে ওজন বৃদ্ধি পায় সেটি প্রাকৃতিকভাবে কমে যায়।

সম্প্রতি একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে সাইফপত্নি বলেন, ‘আমি যদি জিমে গিয়েও থাকি তাহলে সেটি জিরো ফিগার পাবার জন্য নয়। এমন অনেক মানুষ ও নারী আছেন যারা বলেন, কেনো সন্তানকে রেখে আমি জিমে যাই? যখন এসব মন্তব্য পড়ি তখন তাদের খুব বোকা মনে হয়। কারণ, একটি সন্তান থাকার মানে এই নয় যে, আমি কিছু করতে পারবো না।’

বেবো (কারিনার ডাকনাম) আরও বলেন, ‘যদি আপনি সুস্থতা থাকেন, আপনার মানসিকতা সুস্থ থাকে তাহলে আপনার সন্তান নিজেই ভালো থাকবে। তাই তৈমুর সুখী, সবাই সুখী। এ ছাড়া আমার মনে হয়, আমি সবচেয়ে শান্তিপ্রিয় নারী।’

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa