ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা ছবি: সংগৃহীত

ঈদ মানে হাসি ঈদ মানে আনন্দ। ধর্মে ভিন্নতা থাকলেও সাধারণ আট-দশজন মানুষের মতো আয়োজন করেই বিভিন্ন ধর্মীয় উৎসব পালন করেন তারকারা। আর এই আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুভেচ্ছা বার্তায় ভাসিয়ে দিয়েছেন বলিউডের তারকারা। ঈদ উপলক্ষে ভক্ত অনুরাগীদের উদ্দেশে নামিদামি তারকারা শুভেচ্ছা জানিয়েছেন।

শান্তি ও প্রেমের বার্তা নিয়ে সকাল সকাল অনুরাগীদের ঈদ মুবারক জানিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। অনুপম খের তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘ঈদ মুবারক।

সবার জন্য ভালোবাসা রইলো। ’

বলিউড অভিনেতা অনিল কাপুর ঈদর শুভেচ্ছা জানিয়ে টুইটারে লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। আশা করছি এ বছর আপনাদের সকল মনোকামনা পূরণ হবে। ’ এছাড়া অভিনেত্রী হুমা কুরেশি তার সকল বন্ধুদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

এখানেই শেষ নয়, ঈদে আরও শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ান, সারা ভাস্কর, ফারহান আখতার, রানা দাগ্গুবাতি, সুনিল শেঠি, ভূমি পেড়নেকর, এশা গুপ্ত, সুজয় ঘোষসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।