ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সচল ঢাকা গড়তে নৌকার বিকল্প নেই: আতিকুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
সচল ঢাকা গড়তে নৌকার বিকল্প নেই: আতিকুল

ঢাকা: আধুনিক ও সচল ঢাকা গড়ে তুলতে হলে নৌকা অত্যাবশ্যক, এর কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম।

বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর মহাখালী বাস টার্মিনাল বাস মালিক-শ্রমিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

আতিক বলেন, সুন্দর, আধুনিক, সচল, গতিময় ঢাকা গড়তে নৌকার কোনো বিকল্প নেই।

বাস, ট্রাকের ব্যাক গিয়ার আছে, কিন্তু নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার একটাই, সেটা ফ্রন্ট গিয়ার। ফ্রন্ট গিয়ার মানেই শুধু উন্নয়নের গিয়ার। তাই আধুনিক, সুন্দর, সচল, গতিময় ঢাকা গড়তে আপনারা আগামী নির্বাচনে নৌকায় ভোট দেবেন। কারণ উন্নয়ের জন্য নৌকার কোনো বিকল্প নেই।

আধুনিক সচল ঢাকা গড়ে তুলতে বাস মালিক ও শ্রমিকদের সাহায্য চেয়ে আতিক বলেন, আসুন আমরা এই শহরটাকে, এই দেশটাকে ভালোবাসি। এই শহরটাকে আমাদের সবাই মিলে সুন্দর, সচল, আধুনিক এবং গতিময় করতে হবে। তাই আপনারা ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে ইনশাআল্লাহ একটি সুন্দর শহর গড়ার কাজ করবো।

মতবিনিময় সভায় পরিবহন মালিক সমিতির নেতা খন্দকার এনায়েত উল্লাহ, সাদিকুর রহমান হিরনসহ মহাখালী বাস টার্মিনাল মালিক-শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এসএইচএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।