ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মতলব উত্তর থানার ওসি-এসআই প্রত্যাহার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মে ২, ২০২৪
মতলব উত্তর থানার ওসি-এসআই প্রত্যাহার 

চাঁদপুর: সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) মো. আবু হানিফকে প্রত্যাহার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২ মে) দুপুরে বাংলাদেশ নির্বাচন কমিশনের সিনিয়র সহকারী সচিব মো. শাহজালাল স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

ওই চিঠিতে বলা হয়, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন ও এসআই মো. আবু হানিফকে প্রত্যাহার করে তাদের স্থলে উপযুক্ত পুলিশ কর্মকর্তা নিয়োগ দেওয়ার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে। উল্লিখিত সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে নির্বাচন কমিশনকে জানাতে বিনীতভাবে অনুরোধ করা হলো।

এ চিঠির অনুলিপি পুলিশের আইজিসহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, মতলব উত্তর থানার ওসিসহ দুই কর্মকর্তা প্রত্যাহার সংক্রান্ত কোনো চিঠি আমরা এখন পর্যন্ত হাতে পাইনি। আমি অন্য একটি কাজে অফিসের বাইরে আছি।  

চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে আগামী ৮ মে অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।