ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাবিতে বহিরাগত যানের বিরুদ্ধে অভিযান, ১৮ মামলা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
রাবিতে বহিরাগত যানের বিরুদ্ধে অভিযান, ১৮ মামলা ক্যাম্পাসে বহিরাগত যান চলাচল নিয়ন্ত্রণে অভিযান চলছে

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে বহিরাগত যান চলাচল নিয়ন্ত্রণ ও যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে মুন্নুজান হলের সামনে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) ক্যাম্পাসে মোটরবাইকের ধাক্কায় এক শিক্ষার্থী গুরুতর আহত হলে ক্যাম্পাসে বহিরাগত যান চলাচল নিয়ন্ত্রণের জোর পদক্ষেপ নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহার নেতৃত্বে অভিযান পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা। এসময় মতিহার থানা পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সহায়তা করে।

অভিযানে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, সহকারী প্রক্টর অধ্যাপক শিবলী ইসলাম, মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম (তদন্ত), ট্রাফিক সার্জেন্ট আব্দুল কাইয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

সহকারী প্রক্টর অধ্যাপক শিবলী ইসলাম বাংলানিউজকে বলেন, ক্যাম্পাসে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমাদের অভিযান। অভিযানে ১৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  

ট্রাফিক সার্জেন্ট আব্দুল কাইয়ুম বলেন, সন্ধ্যা থেকে আমরা অভিযানে নেমেছিলাম। দ্রুতগতিতে যান চালানো, হেলমেট ও লাইসেন্স না পাওয়ায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।