ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

যশোর বোর্ডের জেএসসির ২শ খাতা হারালেন শিক্ষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
যশোর বোর্ডের জেএসসির ২শ খাতা হারালেন শিক্ষক

যশোর: যশোর শিক্ষা বোর্ডের জুনিয়ার স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার আইসিটি বিষয়ের ২০০ খাতা (উত্তরপত্র) হারিয়েছেন এক শিক্ষক।

এ ঘটনায় বাগেরহাটের কচুয়া আন্দারমানিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিটুল মিত্র কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডি সূত্রে জানা যায়, শনিবার দুপুরে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড থেকে জেএসসির পরীক্ষার আইসিটি বিষয়ের ২০০ খাতা মোটরসাইকেলের পেছনে বেঁধে নিয়ে তিনি কচুয়ার উদ্দেশ্যে রওনা হন।

পথিমধ্যে অভয়নগরের নওয়াপাড়া রেলক্রসিং এলাকায় পৌঁছে তিনি পেছন ফিরে দেখেন খাতাগুলো নেই। তিনি সেখানে খোঁজ করেন এবং যশোরে ফিরে আসেন। বহু খোঁজাখুঁজির পরেও খাতা না পেয়ে বিষয়টি তিনি যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্রকে জানান। পর কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শিক্ষক পিটুল মিত্র অনুরোধ জানিয়ে বলেন, যদি কেউ খাতাগুলো পেয়ে থাকেন সেক্ষেত্রে তার মোবাইল নম্বর ০১৮৭৪-০৯০৫৪৫ নম্বরে তথ্যটি জানালে উপকৃত হবেন।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।