ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

ঢাকা: ঈদুল আজহা উপলক্ষে ওয়াকার ফুটওয়্যারে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের হরেক রকমের জুতা। সেইসঙ্গে পণ্য কেনার ওপর ১৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে আরএফএল গ্রুপের জুতার ব্র্যান্ড ওয়াকার এ। 

ওয়াকার ফুটওয়্যারের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, এবারের ঈদ উপলক্ষে ক্রেতারা ওয়াকার ফুটওয়্যারের শো-রুম থেকে এক জোড়া জুতা কিনলে ৫ শতাংশ ছাড়, দুই জোড়া কিনলে ১০ শতাংশ ছাড় এবং তিন জোড়া কিনলে ১৫ শতাংশ ছাড় পাচ্ছেন।  

এছাড়া দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ‘অথবা ডটকম’ (www.othoba.com) থেকে নির্দিষ্ট ডিজাইনের জুতা কিনলে মিলছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

 

তিনি আরও বলেন, ওয়াকার ফুটওয়্যার সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সব বয়সীদের জন্য জুতা উৎপাদন করে। আমাদের সব সময় লক্ষ্য থাকে নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দেওয়া। এজন্য আমাদের রয়েছে একদল নিজস্ব দক্ষ ডিজাইনার।

বর্তমানে দেশের বিভিন্ন স্থানে ৭০টি শো-রুম রয়েছে ওয়াকার ফুটওয়্যারের। এসব শো-রুমে লেডিস, জেন্টস এবং কিডস এ তিন ক্যাটাগরিতে প্রায় সাড়ে ছয়শো আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।