ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক লাঞ্ছিত করায় ২ ট্রাফিক সার্জেন্ট ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুন ৮, ২০১৮
সাংবাদিক লাঞ্ছিত করায় ২ ট্রাফিক সার্জেন্ট ক্লোজড নিউজটোয়েন্টিফোরের লোগো

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদের বাদামতল মোড়ে স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের ক্যামেরাপারসন আহাদুল ইসলাম বাবুকে লাঞ্ছিত করে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মশিউর রহমান ও তার সহযোগীরা।

শুক্রবার (৮ জুন) বিকাল সাড়ে ৬টায় আগাবাদ বাদামতলী মোড়ে এ ঘটনা ঘটে।

ক্যামেরা পারসন আহাদুল ইসলাম বাবু ও গাড়ির চালক আজিম উদ্দিনকে বাঁচাতে গিয়ে সার্জেন্ট মো. মশিউর রহমানের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছে নিউজটোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার নয়ন বড়ুয়া জয়।

সাংবাদিক নয়ন বড়ুয়া জয় বাংলানিউজকে বলেন, আগ্রাবাদ বাদামতলী মোড়ে সার্জেন্ট মো. মশিউর রহমান আকস্মিকভাবে এসে আমাদের গাড়ির চালককে নামিয়ে মারধর শুরু করেন। ক্যামেরা বের করায় আমাদের ক্যামেরাপারসন আহাদুল ইসলাম বাবুকেও বেদম মারধর ও গালিগালাজ করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়।

আমি তাদের বাঁচাতে গেলে আমাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মশিউর রহমান ও সাখাওয়াত এবং তাদের সহযোগীরা।

সাংবাদিক লাঞ্ছিত হওয়ার খবরে ছুটে আসেন সাংবাদিক নেতারা।  ঘটনাস্থলে সাংবাদিক নেতারা
সাংবাদিক লাঞ্ছিত হওয়ার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী , সিইউজের সাবেক সহ সভাপতি নিরূপম দাশগুপ্ত, সিইউজের নির্বাহী সদস্য উত্তম সেনগুপ্ত, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, টিভি ক্যামরা পারসন অ্যাসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব, সাধারণ সম্পাদক শামসুল আলম বাবুসহ সাংবাদিক নেতা ও কর্মরত সাংবাদিকরা।

ঘটনাস্থলে ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা

সাংবাদিক নেতারা ঘটনাস্থলে জড়ো হওয়ার পরপর ছুটে আসেন ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার (বন্দর) ফাতিহা ইয়াছমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর-পশ্চিম) ছত্রধর ত্রিপুরা, ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত‍া একেএম মহিউদ্দিন সেলিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা সাংবাদিক নেতাদের জানান, এ ঘটনায় অভিযুক্ত সার্জেন্ট মো. মশিউর রহমান ও সাখাওয়াতকে তাৎক্ষণিকভাবে ক্লোজড করা হয়েছে। ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনের ভিত্তিতে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।