ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিজেন্ট এয়ারওয়েজের স্টলে দুটি ডিসকাউন্ট অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
রিজেন্ট এয়ারওয়েজের স্টলে দুটি ডিসকাউন্ট অফার আন্তর্জাতিক পর্যটন মেলায় রিজেন্ট এয়ারওয়েজের স্টলে গ্রাহকরা পাচ্ছেন দুটি ডিসকাউন্ট অফার

চট্টগ্রাম: নবম আন্তর্জাতিক পর্যটন মেলায় রিজেন্ট এয়ারওয়েজের স্টলে গ্রাহকরা পাচ্ছেন দুটি ডিসকাউন্ট অফার। প্রথমটি মেলার জন্য ছাড় ১০ শতাংশ।

দ্বিতীয়টি সপ্তম বর্ষপূর্তির জন্য, ১২-৩০ নভেম্বরের মধ্যে টিকেট কেটে ১৫ জানুয়ারি থেকে ১৫ জুন ভ্রমণের জন্য ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। ৭টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটে উড়ছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) জিইসি মোড়ের পেনিনসুলা হোটেলে তিন দিনের এ মেলার উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মেলার স্টলে রিজেন্ট এয়ারওয়েজের চিফ অব করপোরেট অ্যাফেয়ার্স আখতার ইউ আহমেদ বাংলানিউজকে জানান, বর্ষপূর্তির ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক যাওয়া-আসা ১৫ হাজার ৯৯৯ টাকা, কলকাতা ৮ হাজার ৪৯৯, মাসকাট ২২ হাজার ৪৯৯ এবং দোহা ২৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।

অন্যদিকে ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৭ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৭ হাজার ৯৯৯, কাঠমান্ডু ১৩ হাজার ৯৯৯ এবং অভ্যন্তরীন রুট চট্টগ্রাম ৪ হাজার ৫০০ এবং কক্সবাজার ৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে। নির্ধারিত সময়ে টিকেট কেটে যাত্রীর পছন্দের সময়ে ভ্রমণ করতে পারবেন।

তিনি জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় রিজেন্টের এ আকর্ষর্ণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে ইতিমধ্যেই বিপুলসংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন।   

রিজেন্ট এয়ারওয়েজের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) সুভ্র কান্তি সেন শর্মা বাংলানিউজকে জানান, আমরা চট্টগ্রাম-কলকাতা, চট্টগ্রাম-দোহা ও চট্টগ্রাম মাসকাট রুটে সপ্তাহের সাত দিন এবং চট্টগ্রাম-ব্যাংকক রুটে সপ্তাহে চার দিন ফ্লাইট পরিচালনা করছি। চট্টগ্রাম-ঢাকা হয়ে কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কাঠমাণ্ডু, কলকাতাও যাতায়াত করতে পারছেন আমাদের গ্রাহকরা।

তিনি জানান, আন্তর্জাতিক পর্যটন মেলায় বেশ ভালো সাড়া পাচ্ছেন।   

দেশি-বিদেশি পর্যটকদের অবাধ বিচরণক্ষেত্র চাই: নাছির

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।