ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

লক্ষ্মীপুরে নাট্য কর্মশালা উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
লক্ষ্মীপুরে নাট্য কর্মশালা উদ্বোধন লক্ষ্মীপুরে নাট্য কর্মশালা/ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: `সুপ্ত প্রাণে আলোর ছোঁয়া’ স্লোগানে লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী নাট্যকলা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বিবর্তন থিয়েটার ইনস্টিটিউটের আয়োজনে লক্ষ্মীপুর জেলা পরিষদের হলরুমে এ কর্মশালা উদ্বোধন করা হয়।

কর্মশালা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মো. গোলাম মোস্তফা।

বিবর্তন থিয়েটার ইনস্টিটিউটের চেয়ারম্যান টিংকু রঞ্জন মল্লিকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের লক্ষ্মীপুর শাখার সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান কামাল, রবীন্দ্রসঙ্গীত পরিষদের সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম ভূঁইয়া তপন, বিবর্তন থিয়েটারের পরিচালক মাহমুদুল হক সুজন, সবুজ বাংলাদেশের সভাপতি এস এম আওলাদ হোসেন প্রমুখ।

তাপস শর্মা বাপ্পির সঞ্চালনায় এ কর্মশালায় প্রায় অর্ধশতাধিক প্রশিক্ষণার্থী অংশ নেন। কর্মশালার সহযোগিতায় ছিল কাদা মাটি মিডিয়া, হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ,  দৈনিক মুক্ত বাঙালি, সবুজ বাংলাদেশ, সৃজনশীল পাঠশালা, নিউ অ্যাঞ্জেল ড্যান্স একাডেমি ও বিকেবি ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।