ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

‌'রসিক নির্বাচন ইসির জন্য পরীক্ষা'

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
‌'রসিক নির্বাচন ইসির জন্য পরীক্ষা' বক্তব্য রাখছেন জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদ। ছবি: বাংলানিউজ

রংপুর থেকে: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনকে ইলেকশন কমিশনের (ইসি) জন্য পরীক্ষা বলে মন্তব্য করেছেন জাতীয়পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ।

জাপার চেয়ারম্যান এরশাদ বলেন, এ নির্বাচনের মাধ্যমে ইসি কতটা স্বয়ংসম্পূর্ণ তা প্রমাণিত হবে। নির্বাচনের মাধ্যমে ইসির প্রমাণ করতে হবে তারা নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন আয়োজন করতে পারে।

এ নির্বাচনের সার্বিক অবস্থা আগামী জাতীয় নির্বাচনে ভূমিকা পালন করবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে নগরীর শিশুমঙ্গল প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের এমন মন্তব্য করেন জাপার চেয়ারম্যান এরশাদ ।

মেয়র পদে জাপার প্রার্থীর জয়ের ব্যাপারে আবারও আশা প্রকাশ করে এইচএম এরশাদ বলেন,  ভোট দিতে পেরে আমি আনন্দিত। এখানে সবাই শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছে। কোথাও কোনোও অনিয়ম নেই। কোথাও কোনো গোলমাল হওয়ার আশঙ্কাও নেই।

তিনি আরও বলেন,  রংপুরে লাঙলের জোয়ার বইছে। আমি বলেছিলাম লক্ষাধিক ভোটের ব্যবধানে আমার প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা জিতবে। আশা করছি তাই হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।