ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ভোটের-কথা

বাংলাদেশকে মায়ের ভালোবাসা দিয়ে দেখেন শেখ হাসিনা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
বাংলাদেশকে মায়ের ভালোবাসা দিয়ে দেখেন শেখ হাসিনা বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু

পাবনা: পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেছেন, বাংলাদেশকে মায়ের ভালোবাসা দিয়ে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশের স্বপ্ন বাস্তবে রুপ দিতে করছেন অক্লান্ত পরিশ্রম। 

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধায় পাবনার আটঘরিয়া উপজেলার বাওইকোলা ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজনে করে।



বিগত জোট সরকারের আমলের চিত্র তুলে ধরে ভূমিমন্ত্রী বলেন, আমার আটঘরিয়ায় প্রায় ৪০ বছর ধরে যাতায়াত। বিএনপি-জামায়াতের আমলে কোনই উন্নয়নের ছোয়া লাগেনি। এক সময় গাড়িতো দূরের কথা পায়ে হেটেও আসা যেতো না। অনেক স্থানে নৌকায় পার হতে হতো। ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর শুধু রাস্তাঘাট নয়, স্কুল-কলেজ, মাদ্রাসা এমন কোথাও নাই বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। এখন আটঘরিয়ায় একটিও কাঁচা রাস্তা নেই।  

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এ এলাকার অসম্পন্ন কাজগুলো শেষ করে সোনার বাংলা গড়ে তুলতে সবাই এগিয়ে আসার আহ্বান জানান ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ। পরে বাওইকোলা ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার একটি ভবন সংস্কারের জন্য ব্যক্তিগত তহবিল থেকে দুই লাখ টাকা অনুদান ঘোষণা করেন।

লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সরদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আকরাম আলী, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, সাবিকুর রহমান শরীফ কনক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনা আক্তার নীলা, লক্ষীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ আনোয়ার, চাঁদভা ইউপি চেয়ারম্যান ইঞ্জিনয়ার সাইফুল ইসলাম কামাল, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোহাঈম্মীন আহম্মেদ চঞ্চল প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের পরপর তিনবার নির্বাচিত সংসদ ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু তার নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন। পাবনার লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এটা ছিল তার নির্বাচনী প্রথম জনসভা।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa