ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

মদিনায় বাংলাদেশি হাজিদের জন্য ক্যাটারিং উদ্বোধন

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
মদিনায় বাংলাদেশি হাজিদের জন্য ক্যাটারিং উদ্বোধন

মদিনা: সৌদি হজ মন্ত্রণালয়ের নতুন নিয়ম অনুযায়ী হজ ভিসা অনুমোদনে চলতি বছর থেকে বাড়িভাড়ার সঙ্গে ক্যাটারিংয়ের ছাড় বাধ্যতামূলক। এ নিয়ম সামনে রেখে মদিনায় উদ্বোধন করা হলো বাংলাদেশি হাজিদের জন্য ক্যাটারিং।

 

শুক্রবার (২২ এপ্রিল) মদিনার ওয়াক্ত আল গাহ্ওয়া কফিশপে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘আল মদিনা ক্যাটারিং সার্ভিস’ নামের বাংলাদেশি ক্যাটারিং সার্ভিসের উদ্বোধন করা হয়।
 
জোবায়ের মাদানীর উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল মদিনা ক্যাটারিংয়ের সৌদি স্পন্সর হামজা মোহাম্মদ নোমান।

বিশেষ অতিথি ছিলেন আল মদিনা ক্যাটারিং সার্ভিসের পরিচালক মইনুদ্দিন মাদানী, ফজলুর রহমান মহসিন, আলমগীর মাদানী প্রমুখ।
 
আল মদিনা ক্যটারিং সার্ভিসের উদ্দেশ্য ও লক্ষ্য তুলে ধরেন আলমগীর মাদানী। একই সঙ্গে মদিনায় হাজিদের খাবার সাপ্লাইয়ের একমাত্র অনুমোদিত প্রতিষ্ঠান হিসেবে নিজেদের অবস্থান তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে হামজা মোহাম্মদ নোমান বলেন, হজ করতে আসা হাজিরা আল্লাহ রাব্বুল আল-আমীনের মেহমান। তাদের সেবা করা আমাদের দায়িত্ব। আল মদিনা ক্যাটারিং সার্ভিস শুধু ব্যবসায়িক উদ্দেশ্যে প্রতিষ্ঠিত হয়নি, এর মূল উদ্দেশ্য আল্লাহর মেহমানদের সেবা করা।

বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ