ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

সৌদি আরবে বৈশাখী উদযাপন

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
সৌদি আরবে বৈশাখী উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: সৌদি আরবের জেদ্দায় বৈশাখী উৎসব ও মেলার আয়োজন করে বাংলাদেশ কনস্যুলেট ও রিয়াদের ইভেন্ট অরগানাইজার প্রতিষ্ঠান শ্যাডো।

স্থানীয় সময় শুক্রবার (১৫ মার্চ) রিয়াদের আল নাখিল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উৎসবে প্রধান অতিথি ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের মিশন উপ-প্রধান মোহাম্মদ নজরুল ইসলাম।

  তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়ে নতুন বছরে সবার জন্য শান্তি ও কল্যাণ কামনা করেন।

এর আগে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেলে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ জেদ্দা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় বৈশাখী উৎসব।

উৎসবে ছাত্র-শিক্ষক-অভিভাবক, জেদ্দা-মক্কার সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিরা সপরিবারে অংশগ্রহণ করেন।

মেলায় কনস্যুলেট স্টাফ এবং প্রবাসীদের বিভিন্ন রকমের পিঠা-পুলি, কাঁচা আমের ভর্তা, খিচুড়িসহ স্বদেশী খাবারের স্টল বসানো হয়।

কনস্যুলেট কর্মকর্তা ও স্থানীয় নেতাকর্মী কনসাল জেনারেল একেএম শহিদুল করীম, কাউন্সিলর মো. মোকাম্মেল হোসেন, আলতাফ হোসেন ও আজিজুর রহমান, কনসাল মুহাম্মদ রেজাই রাব্বি স্টলগুলো পরিদর্শন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নোমান হোসেনসহ কমিউনিটির সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা।

এদিকে তাজবিহা হুমায়ূন ও মারওয়া ওয়াজিউল্লার যৌথ পরিচালনায় মেলা উদ্বোধনী বক্তব্যে কনসাল জেনারেল উপস্থিত সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ