ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

লতিফের শাস্তি না হলে আ’লীগকে তাড়ানোর হুঁশিয়ারি হেফাজতের

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৪
লতিফের শাস্তি না হলে আ’লীগকে তাড়ানোর হুঁশিয়ারি হেফাজতের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: পবিত্র হজ, হযরত মোহাম্মদ (সা.) ও তাবলীগ নিয়ে কটূক্তি করায় আব্দুল লতিফ সিদ্দিকীর শাস্তির দাবি জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশ রিয়াদ মহানগর শাখার নেতারা বলেছেন, সরকার লতিফ সিদ্দিকীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে না পারলে শুধু লতিফ সিদ্দিকীকেই নয় আওয়ামী লীগ সরকারকেও তাড়ানো হবে।

শনিবার বিকেলে রিয়াদে বাথা আল খালিজ হোটেলে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় তারা এ দাবি জানান।



হেফাজতে ইসলামের সহ-সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও মেহেদী হাসানের পরিচালনায় প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলামের আন্তজাতিক বিষায়ক সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন, রিয়াদ উত্তর শাখার সহ-সভাপতি আব্দুল মাকসুদ, বাথা শাখার  সহ-সভাপতি মোহাম্মাদ সাইফুল ইসলাম, রিয়াদ মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ আনোয়ার হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের মতো  মুসলমানদের দেশে একজন মন্ত্রীর মুখে মোহাম্মদ (সা.), পবিত্র হজ এবং তাবলীগ জামায়াত নিয়ে এসব কথা আমাদেরকে বিস্মিত করেছে। আমরা তার এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বক্তারা বলেন, মুসলমান নামধারী এই লতিফ সিদ্দিকীর নাম আজ থেকে লতিফ খেজ্জাবী ( মিথ্যাবাথী ) দেওয়া হলো। শুধু মন্ত্রিসভা থেকে নয়; তাকে ফাঁসিতে ঝুলিয়ে মারতে হবে।

তারা বলেন, ঘটনার ১৫ দিনের মধ্যে যদি লতিফ খেজ্জাবীকে (আব্দুল লতিফ সিদ্দিকী) গ্রেফতার না করা হয় তাহলে ১৬ অক্টোবর পর থেকে লাগাতার হরতাল দেওয়া হবে ।

প্রতিবাদ সভায় আর বক্তব্য রাখেন, রিয়াদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম, রিয়াদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক  মাওলানা আব্দুল হাসেমসহ অন্য নেতারা।

বাংলাদেশ সময়: ০৫৪৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ