ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

আগরতলা

ত্রিপুরায় অপরাধের হার কমেছে: মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ত্রিপুরায় অপরাধের হার কমেছে: মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে খুনসহ অন্যান্য অপরাধের ঘটনা কমেছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। রাজ্যের সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) সঙ্গে এক বৈঠকের পর তিনি এ কথা বলেন।

 

রোববার (২০ নভেম্বর) আগরতলার প্রজ্ঞা ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে জেলা পুলিশ সুপারদের পাশাপাশি উপস্থিত ছিলেন ত্রিপুরা পুলিশের মহা-নির্দেশক (ডিজি) অমিতাভরঞ্জনসহ অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।
 
এদিনের এ বৈঠক দীর্ঘ সময় ধরে চলে। মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, রাজ্যে ৮৩টি পুলিশ স্টেশন রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে ভাবছিলেন প্রতিটি থানার ওসিদের সঙ্গে সরাসরি কথা বলবেন। অবশেষে এ বিষয়ে তিনি ওসিদের সঙ্গে সরাসরি আলোচনা করলেন। ট্রাফিক ব্যবস্থা থেকে শুরু করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে এদিনের এ বৈঠকে।

তিনি বলেন, বর্তমান সময়ে রাজ্যে খুনের ঘটনা ১৫ শতাংশ কমেছে। ধর্ষণ ও পণ সংক্রান্ত বিষয়ের ঘটনা কমেছে ১০ শতাংশ। শ্লীলতাহানি সংক্রান্ত ঘটনা কমেছে ৩৫ শতাংশ। একইভাবে অন্যান্য অপরাধের ঘটনাও অনেক কম হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa