ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

আগরতলা

আগরতলায় স্বর্ণের চেইন ছিনতাই চক্রের ৫ জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
আগরতলায় স্বর্ণের চেইন ছিনতাই চক্রের ৫ জন আটক

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরা পুলিশ আগরতলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্বর্ণালংকার ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে

মঙ্গলবার (১৫ নভেম্বর) পশ্চিম আগরতলা থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান সদর মহকুমা পুলিশ কর্মকর্তা অজয় কুমার দাস।

আটকরা হলেন- অমৃত রায়, সাগর নমষ্কার, অমরেশ চক্রবর্তী, মিন্টু দাস ও রিমন চক্রবর্তী।

অজয় কুমার দাস জানান, আটকদের মধ্যে অমৃত রায় ও সাগর নমষ্কার শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে নারীদের গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করতো। তাদের দুজনের বাড়ি আগরতলার আনন্দনগর এলাকায়। আটক অমরেশ চক্রবর্তী ও মিন্টু দাস কম দামে ছিনতাইকৃত স্বর্ণালংকার কিনতেন। অমরেশ চক্রবর্তীর বাড়ি আগরতলার ভগৎ সিং কলোনি এবং মিন্টু দাসের বাড়ি আগরতলার দক্ষিণ রামনগরের এলাকায়।

তিনি আরও জানান, আটক রিমন চক্রবর্তী কোনো ধরনের কাগজপত্র যাচাই-বাছাই না করে স্বর্ণালংকারের বিনিময়ে মোটা অংকের টাকা ঋণ দিতেন। তিনি বেসরকারি ঋণ প্রদানকারী সংস্থার স্থানীয় অফিসের ম্যানেজার।

গত ২৩ সেপ্টেম্বর আগরতলায় একটি স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ঘটনায় পশ্চিম আগরতলা থানায় একটি মামলা হয়। মামলার তদন্ত করতে গিয়ে গোটা চক্র সম্পর্কে জানতে পারে পুলিশ।  

আটকদের জিজ্ঞাসাবাদ করে এ চক্রের সঙ্গে আর কেউ জড়িত রয়েছে কিনা তা জানার চেষ্টা করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এসসিএন/জেএইচ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa