ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিক্ষোভ মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আগরতলায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিক্ষোভ মিছিল 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে একের পর এক নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনায় অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার ও মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস।

শুক্রবার (২৮ অক্টোবর) রাজধানী আগরতলায় এ বিক্ষোভ মিছিল হয়।

মিছিলটি চিত্তরঞ্জন রোডের ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস অফিসের সামনে থেকে শুরু হয় শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।  

নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনার পেছনে শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত অভিযোগ করে অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করা ও এ ধরনের বিশঙ্খল পরিস্থিতির দায়ভার নিয়ে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীকে পদত্যাগ করতে হবে- এসব দাবি সামনে রেখে বিক্ষোভ মিছিলের আয়োজন করে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস।  কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব, ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সান্তনু সাহাসহ অন্যান্য যুব নেতারা।  

মিছিল থেকে তীব্র ভাষায় রাজ্য সরকারের সমালোচনা করেন উপস্থিত নেতারা। এমপি সুস্মিতা দেব তীব্র ভাষায় সরকারের সমালোচনা করেন। তিনি বলেন, সরকার মুখে সুশাসনের কথা বললেও বাস্তবে তার বিপরীত কাজকর্ম হচ্ছে এই রাজ্যে। অবিলম্বে এসব ঘটনার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে সরকারকে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।