ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

আগরতলা

আদালতে হাজিরা দিলেন সাবেক মুখ্যমন্ত্রী মানিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আদালতে হাজিরা দিলেন সাবেক মুখ্যমন্ত্রী মানিক আদালতে মানিক সরকার। ছবি: বাংলানিউজ

আগরতলা, (ত্রিপুরা): যদি কারাগারে যেতে হয় তবে, নিয়ে যাক এতে অসুবিধার কিছু নেই, এই মন্তব্য ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রী ও বিরোধী দলনেতা মানিক সরকারের।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের এ কথা বলেন মানিক সরকার।



২০২০ সালে ২৬ আগস্টে বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে আগরতলার প্যারাডাইস চৌমুহনীতে সিপিএমের উদ্যোগে আয়োজিত একটি আন্দোলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার। সরকারি অনুমতি ছাড়া আন্দোলন কর্মসূচির আয়োজন করায় মানিক সরকারসহ সিপিআই (এম) দলের মোট আটজন নেতানেত্রীর নামে সেদিন মামলা হয়। এ মামলার পরিপ্রেক্ষিতে এদিন পশ্চিম জেলা আদালতে উপস্থিত হন তিনিসহ অন্যান্য নেতারা।  

তিনি জানান, আদালত থেকে তাদেরকে আসার জন্য আগেই জানানো হয়েছিল তাই তিনি এবং অন্যান্য যেসব নেতাদের নোটিশ পাঠানো হয়েছিল তারা এসেছেন। পরে যদি আবার তাদেরকে ডাকা হয় তবে আদালতে আসবেন। তাদের আইনজীবীদের উপস্থিতিতে আদালতে সাওয়াল-জাওয়াবের মাধ্যমে বিষয়টি মিটে যায়, তাহলে তাদের আসতে হবে না। আর যদি তাদেরকে জেলে নিয়ে যেতে হয় তবে, নিয়ে যাক, অসুবিধার কিছু নেই।

এদিন সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার ছাড়া আদালতে হাজিরা দিয়েছেন সাবেক মন্ত্রী মানিক দে, সাবেক মন্ত্রী বাদল চৌধুরী, সাবেক মন্ত্রী পবিত্র কর, সাবেক সাংসদ শংকর প্রসাদ দত্ত, নারীনেত্রী রমা দাস, নারীনেত্রী কৃষ্ণা রক্ষিত।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa