ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

টিএসআর জওয়ানের গুলিতে ২ সহকর্মীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
টিএসআর জওয়ানের গুলিতে ২ সহকর্মীর মৃত্যু প্রতীকী ছবি

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা স্টেট রাইফেলস (টিএসআর) বাহিনীর ডিউটিরত এক জওয়ান সার্ভিস রাইফেল দিয়ে তার দুই সহকর্মীকে হত্যা করেছেন।  

শনিবার (০৪ ডিসেম্বর) ত্রিপুরার সিপাহীজলা জেলার মধুপুর থানাধীন কোনবন এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

 

জানা যায়, টিএসআর বাহিনীর পঞ্চম ব্যাটালিয়নের জওয়ান সুকান্ত দাস, তিনি একই ব্যাটেলিয়ানে কর্মরত তার দুই সহকর্মী সুবেদার মার্কাসিং জমাতিয়া এবং নায়েক সুবেদার হিরণ জমাতিয়াকে গুলি করে হত্যা করেন। এরপর তিনি নিজেই মধুপুর থানায় আত্মসমর্পণ করেন।  

সূত্রের খবর দীর্ঘদিন ধরে ছুটির জন্য আবেদন জানিয়ে আসছিলেন সুকান্ত দাস। কিন্তু ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তার ছুটি মঞ্জুর না করায় এদিন ক্ষুব্ধ হয়ে দুই সহকর্মীকে গুলি করে হত্যা করেন তিনি। তবে কারণ জানার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গেছেন।

হত্যাকাণ্ডের শিকার দুই জওয়ানের পরিবারকে পাঁচ লাখ রুপি করে আর্থিক অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সব ধরনের সুবিধার পাশাপাশি সরকারি চাকরিতে তাদের পারিবারের সদস্যদের সুযোগ দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। সেইসঙ্গে মুখ্যমন্ত্রী মৃতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa