ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

পৌর নির্বাচন উপলক্ষে আগরতলায় অভিনেত্রী জুন-সোহম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
পৌর নির্বাচন উপলক্ষে আগরতলায় অভিনেত্রী জুন-সোহম

আগরতলা, (ত্রিপুরা): আগরতলা পৌরনিগমের নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার (১৬ নভেম্বর) ইশতেহার প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস।  

এই ইশতেহার প্রকাশকে কেন্দ্র করে দিন আগরতলার একটি হোটেলে বসেছিল চাঁদের হাট।

দলের মন্ত্রী বিধায়ক থেকে শুরু করে বাংলা সিনেমার তারকার উপস্থিত ছিলেন। এদের মধ্যে ছিলেন মন্ত্রী ইন্দ্রনীল সেন, সাংসদ সুখেন্দু শেখর রায়, সাংসদ সুস্মিতা দেব, অভিনেতা এবং মন্ত্রী সোহম চক্রবর্তী, অভিনেত্রী জুন মালিয়া, দলের ত্রিপুরা রাজ্যের স্টিয়ারিং কমিটির কনভেনার সুবলসহ অন্যান্য নেতারা।

‘আগরতলার জন্য নবরত্ন’ শীর্ষক এই ইশতেহারে পৌরনিগমের উন্নয়ন সংক্রান্ত নয়টি বিষয়কে গুরুত্ব দেওয়া হয়েছে। এর অন্যতম একটি বিষয় হচ্ছে উন্নতনগর এবং উন্নত সমাজ। খানাখন্দহীন আগরতলা, শহরে পরিষ্কার-পরিচ্ছন্ন এবং সহজলভ্য বায়ো-টয়লেট স্থাপন করা হবে। ভূগর্ভস্থ ক্যাবলিং ব্যাবস্থা, শহরের বাজারগুলিতে অত্যাধুনিক অগ্নিনির্বাপণ ব্যবস্থা স্থাপন করা হবে। ইশতেহারের বিষয় নিয়ে মূলত কথা বলেন সংসদ শুখেন্দু শেখর রায়। পাশাপাশি এদিন ইশতেহার প্রকাশের সংবাদ সম্মেলনে উপস্থিত নেতারা অভিযোগ করেন ত্রিপুরা তাদেরকে রাজনৈতিক কর্মসূচি করতে দিচ্ছে না শাসক দল।  

এরপর অভিনেত্রী জুন মালিয়া নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, অনেক বছর আগে তিনি ত্রিপুরা এসেছিলেন। এবার আবার দলের ত্রিপুরা রাজ্যের নেত্রীদের পাশে দাঁড়িয়ে তাদের মনোবল চাঙ্গা করার জন্য আগরতলা এসেছেন। দলের প্রার্থীরা বিশেষ করে আগরতলা পৌরনিগম নির্বাচনে যেসব মহিলা প্রার্থী দাঁড়িয়েছেন তারা সবাই জয়ী হবেন বলেও অভিমত ব্যক্ত করেন জুন।
 
অপরদিকে তৃণমূলের মন্ত্রী এবং অভিনেতা সোহম চক্রবর্তী বলেন, নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই করে পশ্চিমবঙ্গে ক্ষমতায় এসেছেন এবং মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। ত্রিপুরা রাজ্য তৃণমূল লড়াই করে জয়ী হবে পাশাপাশি মানুষের জন্য কাজ করে যাবে।

আগরতলার পাশাপাশি ত্রিপুরার অন্যান্য পৌর পরিষদে আয়োজিত নির্বাচনী সভায় উপস্থিত থাকার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এসসিএন/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa