ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি স্বপ্না মল্লিক।

আগরতলা, (ত্রিপুরা): আগরতলা পৌর পরিষদসহ ত্রিপুরার অন্যান্য পৌরসংস্থারগুলোর নির্বাচনের দিন যত এগিয়ে আসছে রাজনৈতিক দলগুলোর মধ্যে অভিযোগ পাল্লা তত ভারী হচ্ছে। বিরোধী সিপিআই (এম) দল এবং তৃণমূল কংগ্রেস দলের তরফে অভিযোগের আঙুল তোলা হচ্ছে শাসক দল বিজেপির দিকে।

শাসক দলের তরফেও পাল্টা অভিযোগ করা হচ্ছে।

আগরতলা পুর নিগমের ৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বপ্না মল্লিক সোমবার (৮ নভেম্বর) অভিযোগ করেন।

তিনি জানান, রোববার (৭ নভেম্বর) দিনগত রাতে তার অরুন্ধতীনগর এলাকার নিজ বাড়িতে ৩০ থেকে ৪০ জন সদস্যের একটি দুষ্কৃতিদল তাকে হুমকি দিয়েছেন।

অবিলম্বে প্রার্থিতা প্রত্যাহার করতে হবে। তা নাহলে তার একমাত্র ছেলেকে হত্যা করা হবে। তিনি তাদের এই প্রস্তাবে রাজি না হওয়ায় তারা তার ছেলেকে বেধড়ক মারধর করেছেন। এমনকি তার বাড়ি থেকে মূল্যবান সামগ্রী কাগজপত্র এবং দলের পতাকা, ফেস্টুন নিয়ে চলে গেছে।

এ বিষয়ে তিনি স্থানীয় অরুন্ধতী নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ তার বাড়ি পরিদর্শন করেছে বলে তিনি জানিয়েছেন। তৃণমূলের ওই প্রার্থী আরও অভিযোগ, যারা তার বাড়িতে চড়াও হয়েছে এদের বেশ কয়েকজনকে তিনি চিনতে পেরেছেন এবং তারা সবাই বিজেপি সমর্থক। সেসব সমর্থকরা স্থানীয় এলাকার বিধায়ক মিমি মজুমদারের সঙ্গে সবসময় চলাফেরা করেন বলেও জানিয়েছেন। দোষীদের গ্রেফতার করে দ্রুত শাস্তি দেওয়ার আহ্বান রেখেছেন প্রশাসনের কাছে। সেসঙ্গে তার স্পষ্ট বক্তব্য কোনো ভয়-ভীতির কাছে নতি স্বীকার করেবেন না।

তৃণমূল কংগ্রেস প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে বিজেপি বিধায়ক মিমি মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে তার স্পষ্ট জবাব এ ধরনের ঘটনার সঙ্গে বিজেপি কর্মীরা কোনোভাবেই জড়িত নয়। অভিযুক্ত সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন বলে মন্তব্য করেন তিনি। অপর বিরোধীদল সিপিআইএমের তরফেও তাদের প্রার্থীদেরকে ভয়-ভীতি দেখানোরও অভিযোগ করা হয়েছে শাসকদলের বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa