ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আগরতলা

পুলিশের জিজ্ঞাসাবাদে অসুস্থ হয়ে পড়লেন কুণাল ঘোষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
পুলিশের জিজ্ঞাসাবাদে অসুস্থ হয়ে পড়লেন কুণাল ঘোষ হাসপাতালে নেওয়া হচ্ছে তৃণমূল কংগ্রেস দলের মুখপাত্র কুনাল ঘোষকে। ছবি: বাংলানিউজ

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরার আগরতলার এনসিসি থানায় পুলিশের জিজ্ঞাসাবাদের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন তৃণমূল কংগ্রেস দলের মুখপাত্র কুনাল ঘোষ। এ সময় তাকে থানার পার্শ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এখন হাসপাতালে তার চিকিৎসা চলছে।
 
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দলীয় সূত্রে জানানো হয়েছে তার অবস্থা স্থিতিশীল।  

গত ৮ আগস্ট ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার অন্তর্গত খোয়াই থানার ভেতর তৃণমূল কংগ্রেস দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দলের কর্মী সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করেছিলেন। থানার ভেতর ঢুকে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ আরও পাঁচজনের নামে মামলা দায়ের করে পুলিশ।  

এই মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার আগরতলার এনসিসি থানায় হাজিরা দেওয়ার জন্য প্রত্যেককে আদেশ পাঠানো হয়। মঙ্গলবার কুনাল ঘোষসহ মোট তিনজন এনসিসি থানায় যান। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করার সময় হঠাৎ কুনাল ঘোষ অসুস্থবোধ করেন।  পরে তাকে পার্শ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন এনসিসি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবিমল ভৌমিক।  

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদ প্রায় ২০ মিনিট দীর্ঘ ছিল।

এদিকে তৃণমূল কংগ্রেস দলের ত্রিপুরা রাজ্যের নেতা সুবল ভৌমিক বাংলানিউজকে জানান, সম্পূর্ণ মিথ্যা মামলা তাদেরকে ফাঁসানো হয়েছে। এই মামলায় তার নাম এবং পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর নামও রয়েছে বলে তিনি জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa