ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আগরতলা

ব্যাংক থেকে রুপি গায়েবের ঘটনায় আগরতলায় চাঞ্চল্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
ব্যাংক থেকে রুপি গায়েবের ঘটনায় আগরতলায় চাঞ্চল্য

আগরতলা (ত্রিপুরা): স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার (এস বি আই) আগরতলা শাখা থেকে গ্রাহকের ১০ লাখ রুপি গায়েব হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

রাজধানী আগরতলার ইন্দ্রনগর এলাকার বাসিন্দা পায়েল রায়ের অ্যাকাউন্ট থেকে এ অর্থ গায়েব হয়।

তিনি এস বি আইতে নির্দিষ্ট সময়ের জন্য অর্থ রেখেছিলেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) তার সঞ্চিত অর্থের বিবরণ নেওয়ার জন্য ব্যাংকে এলে কর্মীরা পায়েলকে জানান, সম্প্রতি তিনি ১০ লাখ রুপি ঋণ নিয়েছেন। কিন্তু তিনি জানান, ব্যাংক থেকে কোন ঋণ নেননি। কথার একপর্যায়ে ব্যাংক কর্মীদের কাছে ঋণ নেওয়ার আবেদনপত্র দেখতে চান তিনি। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ সেটি দেখাতে পারেনি।

এ বিষয়ে পায়েল রায় বলেন, এখন কোনো ব্যাংক থেকে লেনদেন করলে সঙ্গে সঙ্গে মোবাইল ফোনে এসএমএস আসে। এই বিশাল পরিমাণ অর্থ আমার অ্যাকাউন্ট থেকে চলে যাওয়ার পরও কোন এসএমএস আসেনি। এমনকি ব্যাংক কর্তৃপক্ষও আমার মোবাইল ঘেটে এসএমএস আসার কোনো প্রমাণ পায়নি।

তিনি আরও বলেন, বাধ্য হয়ে পশ্চিম আগরতলা থানায় একটি লিখিত অভিযোগ করেছি। এখন প্রশ্ন হলো মানুষ নিরাপত্তার কথা চিন্তা করে ব্যাংকে অর্থ রাখে। কিন্তু ব্যাংক যদি নিরাপত্তা না দিতে পারে তবে মানুষ যাবে কোথায়?

পায়েল সন্দেহ করছেন ব্যাংকের কোন কর্মকর্তাই অর্থ হাতিয়ে নিয়েছেন। গোটা বিষয়টি ব্যাংক তদন্ত করে দেখবে বলে আশ্বাস দিয়েছে। যদিও এ বিষয়ে ব্যাংক কর্তৃপক্ষ সংবাদমাধ্যমের কাছে কোন প্রতিক্রিয়া ব্যক্ত করেনি। এ খবর চারদিকে ছড়িয়ে পড়ার পর সাধারণ মানুষ ব্যাংকের বিভিন্ন শাখায় ভিড় করছেন তাদের আমানত সুরক্ষিত আছে কিনা তা দেখার জন্য।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১।
এসসিএন/ জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa