ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আগরতলা

আগরতলা হয়ে দিল্লি গেলেন বাংলাদেশের তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
আগরতলা হয়ে দিল্লি গেলেন বাংলাদেশের তথ্যমন্ত্রী আগরতলা হয়ে দিল্লি গেলেন বাংলাদেশের তথ্যমন্ত্রী

আগরতলা(ত্রিপুরা): বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ পাঁচদিনের সফরে ভারতে এলেন।  

রোববার (৫ সেপ্টেম্বর) আখাউড়া সীমান্ত দিয়ে তিনি ভারতে এসে পৌঁছান।

তাকে স্বাগত জানাতে আখাউড়া ভারত-বাংলাদেশ সীমান্তের ইন্টিগ্রেটেড চেকপোস্টে উপস্থিত ছিলেন আগরতলা স্থিত বাংলাদেশ সরকারি হাইকমিশনের সহকারী হাই কমিশনার মোহাম্মাদ জোবায়ের হোসেন, আখাউড়া ইন্টিগ্রেটেড চেকপোস্ট ম্যানেজার দেবাশিষ নন্দী প্রমুখ।
 
মন্ত্রী আখাউড়া সীমান্ত দিয়ে ভারতে আসার সময় উপস্থিত সংবাদমাধ্যমকে জানান ভারতের রাজধানী দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন। বাংলাদেশের বিজয় দিবসের ৫০তম বর্ষপূর্তি উপলক্ষে সোমবার (৬ সেপ্টেম্বর) দিল্লির প্রেসক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে একটি মিডিয়া সেন্টারের উদ্বোধন হচ্ছে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য তাকে আমন্ত্রণ জানানো হয়, সেই অনুষ্ঠানে যোগ দিতে তিনি ভারতে এসেছেন।  

এই অনুষ্ঠানের পাশাপাশি ভারত সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং এই মন্ত্রকের উচ্চ আধিকারিকদের সঙ্গে তার বৈঠকের কথা রয়েছে। ভারত এবং বাংলাদেশের মধ্যে একটি মৈত্রী সম্পর্ক রয়েছে। আগামী দিনে উভয় দেশ এই সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন তিনি।  

আগামী ৯ সেপ্টেম্বর তিনি আখাউড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে ফিরে যাবেন বলে জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০২১
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa