ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

আগরতলা

মোদী-অমিত শাহর পদত্যাগের দাবিতে আগরতলায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
মোদী-অমিত শাহর পদত্যাগের দাবিতে আগরতলায় বিক্ষোভ মোদী-অমিত শাহর পদত্যাগের দাবিতে আগরতলায় বিক্ষোভ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর পদত্যাগের দাবিতে বিক্ষোভ করেছে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সদস্যরা। বিক্ষোভকালে তাদের গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি পূজন বিশ্বাসের নেতৃত্বে কংগ্রেস ভবনের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সবাই হাতে মোদী এবং অমিত শাহের পদত্যাগের দাবি সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ করেন। তবে বিক্ষোভ শুরুর সঙ্গে সঙ্গে পুলিশ তাদের আটক করে এ ডি নগর এলাকার পুলিশ লাইনে নিয়ে যায়।

ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের অভিযোগ বিদেশি গোয়েন্দা সংস্থা পেগাসাসকে দিয়ে ভারতের বিরোধী রাজনৈতিক দলের নেতাদের ফোনে আড়িপাতা হয়েছে এবং তাদের ব্যক্তিগত তথ্য চুরি করেছে সরকার। এটি অত্যন্ত হীন কাজ এবং ব্যক্তি স্বাধীনতা বিরোধী। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশে এই কাজ করা হয়েছে। তাই তাদের দাবি মোদী ও অমিত শাহের পদত্যাগ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa