ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

আগরতলা

সীমান্তে আইবিসিসিআইর করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
সীমান্তে আইবিসিসিআইর করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ সীমান্তে আইবিসিসিআইর করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

আগরতলা (ত্রিপুরা): ইন্দো-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ত্রিপুরা চ্যাপ্টারের (আইবিসিসিআই) উদ্যোগে সীমান্তে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২৩ জুলাই) আগরতলার আখাউড়া সীমান্তে কর্তব্যরত বিএসএফ এবং ইন্টিগ্রেটেড চেকপোস্টের কর্মীদের মধ্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইন্দো-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ত্রিপুরা চ্যাপ্টারের সাধারণ সম্পাদক সুজিত রায়, সদস্য প্রিয়নাথ সাহাসহ অন্যান্যরা। এদিন ইন্টিগ্রেটেড চেকপোস্টের ম্যানেজার দেবাশিষ নন্দি এবং বিএসএফ আধিকারিকদের হাতে অক্সিমিটার, মাস্ক, ভ্যাপার নেওয়ার যন্ত্র ইত্যাদি সামগ্রী তুলে দেওয়া হয়।

সুজিত রায় বলেন- যখন লকডাউন চলছিল এই অবস্থাতেও আখাউড়া সীমান্তের কর্মরত বিএসএফ এবং ইন্টিগ্রেটেড চেকপোস্টের কর্মীরা ত্রিপুরা রাজ্যে বাংলাদেশ থেকে পণ্য সামগ্রী আনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছিলেন। করোনার ঝুঁকিকে উপেক্ষা করে তারা রাজ্যের প্রয়োজনীয় জিনিস আনার জন্য কাজ করেছিলেন। তাই সংগঠন তাদের পাশে দাঁড়ানো উদ্যোগ নিয়েছে।  

তিনি আরও জানান, প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীসহ ল্যান্ড পোর্ট এবং কাস্টমসের আধিকারিকরা ত্রিপুরা রাজ্যে পণ্য আমদানির ক্ষেত্রে করোনাকালীন বিশেষ ভূমিকা রেখেছেন। তাই তাদেরও ধন্যবাদ। আমাদের সংগঠন সব সময় মানুষের জন্য কাজ করে আসছে, আগামী দিনেও এই ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa