ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

আগরতলা

আগরতলায় ‘পশ্চিমবঙ্গ সংহতি দিবস’ পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুন ৩, ২০২১
আগরতলায় ‘পশ্চিমবঙ্গ সংহতি দিবস’ পালন আগরতলায় ‘পশ্চিমবঙ্গ সংহতি দিবস’ উদযাপন

আগরতলা (ত্রিপুরা): পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয়ে গেছে বেশ আগেই। আবার নতুন করে সে রাজ্যের ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছে তৃণমূল কংগ্রেস।

কিন্তু এখনো রাজ্যে নির্বাচন-উত্তর সন্ত্রাস অব্যাহত রয়েছে। বিশেষ করে বিরোধীদলের কর্মী সমর্থকদের ওপর নির্যাতন চলছে বলে অভিযোগ। নির্বাচন পরবর্তী সন্ত্রাস থেকে বাদ যাচ্ছেন না শ্রমিকরাও। রাজ্যে শ্রমিকদের ওপর আক্রমণের প্রতিবাদে সরব হয়েছে ভারতীয় মজদুর সংঘের ত্রিপুরা প্রদেশের সদস্যরা।  

বৃহস্পতিবার (০৩ জুন) এই সংগঠনের ত্রিপুরা প্রদেশ কমিটির পক্ষ থেকে আগরতলায় পশ্চিমবঙ্গ সংহতি দিবস পালন করা হয়।  

রাজধানীর চন্দ্রপুর এলাকার আন্তঃরাজ্য বাস টার্মিনালে ভারতীয় মজদুর সংঘের প্রতিনিধিরা পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসার নিন্দা সম্বলিত প্লে-কার্ড নিয়ে এই দিবস পালন করেন।  

ভারতীয় মজদুর সংঘের ত্রিপুরা প্রদেশের সভাপতি শংকর দেব জানান, সারাদেশ জুড়ে এদিন সংহতি দিবস পালন করা হচ্ছে। পশ্চিম জেলার জেলাশাসকের মাধ্যমে পশ্চিমবঙ্গের রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উদ্দেশ্যে হিংসা বন্ধের আহ্বান জানিয়ে একটি স্মারকলিপি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা,  জুন ০৩, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa