ঢাকা, মঙ্গলবার, ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

আগরতলা

সরকারি চাকরিতে নিয়োগের দাবিতে বেকারদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
সরকারি চাকরিতে নিয়োগের দাবিতে বেকারদের বিক্ষোভ বেকারদের বিক্ষোভ

আগরতলা(ত্রিপুরা): গত ৪ বছর ধরে ত্রিপুরা সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে মাল্টি পারপাস ওয়ার্কার (এমপিডব্লিউ) পদে নিয়োগ করা হচ্ছে না, ফলে রাজ্যের বিভিন্ন হাসপাতাল ও প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র মিলিয়ে ৭শ’র বেশি শূন্যপদ সৃষ্টি হয়েছে। এই অভিযোগ নার্সিং কোর্স পাস করা বেকার যুবক-যুবতীদের।

 

অবিলম্বে এই পদগুলোতে যোগ্য প্রার্থীদের নিয়োগের দাবিতে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিক্ষোভ করেছে এমপিডব্লিউ পদ প্রত্যাশী বেকাররা। তারা এদিন আগরতলার ক্যাপিটাল কমপ্লেক্সস্থত মহাকরণের মূল ফটকের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।  

বিক্ষোভকারীরা জানান, কর্মী স্বল্পতায় স্বাস্থ্য দপ্তরের বিভিন্ন হাসপাতাল এবং প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র বন্ধ হয়ে পড়ে আছে, সাধারণ মানুষ স্বাস্থ্যপরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন। কিন্তু সরকার পদগুলো পূরণ করছে না। এ পদগুলো পূরণের দাবিতে তারা একাধিকবার স্বাস্থ্য অধিকর্তাসহ স্বাস্থ্য দপ্তরের বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে দেখা করেছেন, কিন্তু কোন সুরাহা হয়নি। তাই তারা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য একাধিকবার সময় চেয়েছেন। মুখ্যমন্ত্রী তাদের সঙ্গে দেখা করেনি। ফলে বাধ্য হয়ে তারা মহাকরণের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
এসসিএন/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa