ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

আগরতলা

দীপাবলি উপলক্ষে বিজিবিকে মিষ্টি উপহার বিএসএফের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
দীপাবলি উপলক্ষে বিজিবিকে মিষ্টি উপহার বিএসএফের বিজিবিকে মিষ্টি উপহার বিএসএফের

আগরতলা (ত্রিপুরা): হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব দীপাবলি বা কালীপূজা উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় আগরতলার পার্শ্ববর্তী আখাউড়া ভারত-বাংলাদেশ সীমান্তে ইন্টিগ্রেটেড চেকপোস্টে কর্মরত বিএসএফ জওয়ানদের পক্ষ থেকে আখাউড়ায় কর্মরত বিজিবি জওয়ানদের হাতে এ মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়।

এ কর্মসূচিতে বিএসএফের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ত্রিপুরা ফ্রন্টিয়ার্স'র অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট সি কে পুনিয়া ও বিজিবির পক্ষে উপস্থিত ছিলেন আখাউড়া কোম্পানি কমান্ডার সুবেদার মোহাম্মদ আনোয়ার মিঞা।

বিএসএফের পক্ষ থেকে দেওয়া এ মিষ্টির প্যাকেট গ্রহণ করার পর সুবিধার মোহাম্মদ আনোয়ার মিঞা দীপাবলি উপলক্ষে বিএসএফসহ ভারতবাসীকে অগ্রিম শুভেচ্ছা জানান।

পাশাপাশি এদিন আখাউড়া ইন্টিগ্রেটেড চেকপোস্টে কর্মরত বিএসএফ জওয়ানরা সীমান্তে মোমবাতি জ্বালিয়ে আগাম দীপাবলি পালন করেন।

আগামী শনিবার (১৪ নভেম্বর) ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত হিন্দু সম্প্রদায়ের মানুষ দীপাবলি উদযাপন করবেন।

প্রতিবছর বাংলা ও ইংরেজি নববর্ষ, ঈদ, বিজয়া দশমী, দীপাবলি উপলক্ষে আখাউড়া সীমান্তে কর্মরত বিএসএফ ও বিজিবি জওয়ান একে অপরের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa