ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

আগরতলা

একদিনের জন্য ত্রিপুরা বিধানসভার অধিবেশন বসবে ২১ সেপ্টেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
একদিনের জন্য ত্রিপুরা বিধানসভার অধিবেশন বসবে ২১ সেপ্টেম্বর অ্যাডভাইজারি কমিটির বৈঠক

আগরতলা (ত্রিপুরা): আগামী সোমবার (২১ সেপ্টেম্বর) মাত্র একদিনের জন্য ত্রিপুরা বিধানসভার অধিবেশন বসবে। করোনা ভাইরাস মহামারির কথা চিন্তা করে ভারতের অন্য রাজ্যের সঙ্গে সঙ্গতি রেখে ত্রিপুরা রাজ্য বিধানসভার অ্যাডভাইজারি কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) অ্যাডভাইজারি কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে একদিনের জন্য অধিবেশন করার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন মন্ত্রী রতন লাল নাথ।  

তিনি আরও জানান, অ্যাডভাইজারি কমিটির প্রায় সব সদস্যই এদিন সভায় উপস্থিত ছিলেন। অধিবেশন চলাকালীন বিধানসভা ভবনে ঢোকার আগে সবার শরীরের তাপমাত্রা পরীক্ষা ও হ্যান্ড স্যানিটাইজ করা হবে। মন্ত্রীসহ বিধানসভার সব সদস্য সামাজিক দূরত্ব বজায় রেখে বসবেন। এ অধিবেশনে কোনো দর্শককে প্রবেশ করতে দেওয়া হবে না। বিধানসভার সদস্য ছাড়া সাংবাদিক ও সরকারি কর্মকর্তারা অধিবেশন কক্ষে প্রবেশ করতে পারবেন। তবে সরকারি কর্মকর্তাদের ক্ষেত্রে সংখ্যা নির্দিষ্ট করে দেওয়া হবে।  

আসন্ন অধিবেশনে শুধুমাত্র নয়টি বিল পাশের জন্য উত্থাপন করা হবে। অধিবেশনে থাকবে না কোনো প্রশ্নোত্তর পর্ব।  

মন্ত্রী জানান, অধিবেশন চলাকালীন কোনো প্রশ্ন উত্তর পর্ব না থাকার জন্য ক্ষোভ প্রকাশ করে বিরোধী সিপিআইএম দলের তরফে এদিনের অ্যাডভাইজারি কমিটির বৈঠক থেকে ওয়াকআউট করে বেরিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa