ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৭, ১৯ অক্টোবর ২০২০, ০১ রবিউল আউয়াল ১৪৪২

আগরতলা

বিজেপি মানুষদের ভয় দেখিয়ে দলে রাখতে চাইছে: মানিক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২০
বিজেপি মানুষদের ভয় দেখিয়ে দলে রাখতে চাইছে: মানিক

আগরতলা(ত্রিপুরা): গত কিছুদিন ধরে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন জায়গায় এমনকি রাজধানী আগরতলা শহরেও বিরোধী সিপিআই(এম) দলের কর্মী সমর্থকদের উপর হামলা চালাচ্ছে দুষ্কৃতির দল। শুধু কর্মী-সমর্থকদের উপর আক্রমণই নয়, তাদের ঘর-বাড়িতে আক্রমণ চালিয়ে আসবাবপত্রসহ মূল্যবান সামগ্রী ধ্বংস করে চলে যাচ্ছে তার।

শুধু কর্মী-সমর্থক নয় দুষ্কৃতিদের আক্রমণ থেকে বাদ যায়নি সিপিআই(এম) দলের ত্রিপুরা রাজ্য সম্পাদক মণ্ডলীর সদস্য ও পশ্চিম জেলা কমিটির সম্পাদক পবিত্র করের বাড়িও। পুরাতন আগরতলায় বাড়িতে হামলা চালায়, গাড়িসহ অন্যান্য সামগ্রী ভেঙে ফেলে। এমনটাই অভিযোগ সিপিআই(এম) দলের ত্রিপুরা রাজ্য কমিটির নেতৃবৃন্দের।  

ত্রিপুরা রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী ও বর্তমানে বিরোধী দল নেতা মানিক সরকার রোববার (৬ সেপ্টেম্বর) আক্রান্ত দলীয় কর্মী-সমর্থকদের বাড়ি যান এবং তাদের সঙ্গে কথা বলে বাস্তব অবস্থা জেনে নেন।  

পরিদর্শনের সময় মানিক সরকার বলেন, এই সকল আক্রমণের ঘটনা করছে শাসক বিজেপি'র আশ্রিত দুষ্কৃতিরা। ২০১৮ সালের ৩ মার্চ ক্ষমতার পালা বদলের পর থেকে আক্রমণ শুরু হয়েছে বিরোধীদের উপর তা এখনো চলছে। তিনি আরো বলেন বিজেপি ক্ষমতায় আসার আগে সাধারণ মানুষদের যেসকল প্রতিশ্রুতি দিয়েছিল, ক্ষমতায় আসার পর তার কিছুই তারা পূরণ করতে পারেনি। তাই মানুষ তাদের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন। এই অবস্থা ভয়-ভীতি দেখিয়ে শাসক দল মানুষের মুখ বন্ধ করে রাখার চেষ্টা করছে, কিন্তু তারা ভুল করছে। সাধারণ মানুষ তাদের সঙ্গ ছেড়ে আবার সিপিআই(এম) দলে চলে আসছেন তাতে তারা আরো শঙ্কিত হয়ে পড়ছে।  

তাই মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে দলের মধ্যে রাখতে চাইছে কিন্তু মানুষ এখন প্রতিবাদী হয়ে উঠেছেন, এভাবে আর তাদেরকে রাখতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২০
এসসিএন/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa