ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

২৭ লাখ রুপির বেআইনি মোবাইলসহ আটক দুই ব্যক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২০
২৭ লাখ রুপির বেআইনি মোবাইলসহ আটক দুই ব্যক্তি আটক ব্যক্তিরা।

আগরতলা (ত্রিপুরা): জাতীয় সড়কের উপর গাড়িতে তল্লাশি চালিয়ে ১৫৪টি মোবাইলসহ দুই ব্যক্তিকে আটক করেছে ত্রিপুরা পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) রাতে ত্রিপুরার পশ্চিম জেলার অন্তর্গত আমতলী থানার পুলিশ আগরতলা সাব্রুম ৮ নম্বর জাতীয় সড়কে গাড়ি থামিয়ে তল্লাশি চালাচ্ছিল।

একটি প্রাইভেটকার পুলিশকে দেখে আরো দ্রুতবেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশের আরো বেশি সন্দেহ হলে তারা গাড়িটিকে দাড় করিয়ে ভালো করে তল্লাশি চালায়। তল্লাশি করে গাড়ি থেকে মোট ১৫৪টি মোবাইল জব্দ করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি) সিদ্ধার্থ কর বাংলানিউজকে জানান, প্রাইভেটকারটিতে চালক ও আরো এক ব্যক্তি ছিলেন। তারা মোবাইলগুলোর কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। তাই গাড়িসহ মোবাইল এবং দুই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আটক দুই ব্যক্তির নাম যথাক্রমে রিপন আহমেদ (৩৫) ও হানিফ মহসিন (৩৩)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে তাদের বাড়ি সিপাহিজালা জেলার সোনামুরা এলাকায়।

ওসি আরো জানান, জব্দকৃত সবকটি মোবাইল অ্যান্ড্রয়েড সিরিজের এবং এগুলির বাজার মূল্য ২৭ লাখ রুপির বেশি। পুলিশ তদন্ত করে জানার চেষ্টা করছে এগুলি চুরি করে আনা হয়েছে কিনা।

বাংলাদেশ সময়: ০৪১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২০
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।