ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

আগরতলা

ভারতে স্বাধীনতা দিবস উপলক্ষে বিমানবন্দরে বিশেষ সতর্কতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
ভারতে স্বাধীনতা দিবস উপলক্ষে বিমানবন্দরে বিশেষ সতর্কতা ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে আগরতলার মহারাজা বীর বিক্রম বিমানবন্দরে।

আগরতলা (ত্রিপুরা): আগামী শনিবার (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে আগরতলার মহারাজা বীর বিক্রম বিমানবন্দরে।

উত্তর-পূর্ব ভারতের নিষিদ্ধ জঙ্গি সংগঠনগুলোর পাশাপাশি ত্রিপুরা রাজ্যের নিষিদ্ধ জঙ্গি সংগঠন এনএলএফটির তরফেও স্বাধীনতা দিবস বয়কটের ডাক দেওয়া হয়েছে।

স্বাধীনতা দিবস কেন্দ্র করে এ সন্ত্রাসবাদীরা যেন কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড চালাতে না পারে, সে জন্য আগরতলা মহারাজা বীর বিক্রম বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা আরও কঠোর করা হয়েছে। বিমানবন্দর দিয়ে যাতায়াতকারী সব যাত্রীর ব্যাগসহ শরীর তল্লাশি চালাচ্ছে দায়িত্বরত সিআইএসএফ জওয়ানরা।

যাত্রীদের শরীর ও মালামাল পরীক্ষার পাশাপাশি গোটা বিমানবন্দর চত্বর মেটাল ডিটেক্টর এবং কুকুর দিয়ে তল্লাশি চালানো হচ্ছে।

আগরতলা বিমানবন্দরের টার্মিনাল ম্যানেজার জাম্পু সংবাদমাধ্যমকে জানান, তারা স্বাধীনতা দিবস কেন্দ্র করে কোনো ধরনের ঝুঁকি নিতে চাইছেন না। তাই বিমানবন্দরে বাড়তি সর্তকতা অবলম্বন করা হয়েছে।

তাছাড়া, ত্রিপুরা পুলিশও স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ নজরদারি চালাচ্ছে রাজধানী আগরতলাসহ রাজ্যের অন্য গুরুত্বপূর্ণ শহরে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসসিএন/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa