ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

আগরতলা

করোনা সেন্টার ঘুরে দেখলেন ত্রিপুরার সাবেক স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
করোনা সেন্টার ঘুরে দেখলেন ত্রিপুরার সাবেক স্বাস্থ্যমন্ত্রী করোনা কেয়ার সেন্টার ঘুরে দেখছেন স্থানীয় বিধায়ক সুদীপ রায় বর্মণ

আগরতলা (ত্রিপুরা): আগরতলার ভগৎ সিং যুব আবাসের করোনা কেয়ার সেন্টার ঘুরে দেখলেন স্থানীয় বিধায়ক সুদীপ রায় বর্মণ।  

ত্রিপুরায় করোনা সংক্রমণের প্রকোপ বাড়ার পর রাজ্য সরকারের তরফে একাধিক করোনা কেয়ার সেন্টার (সিসিসি) স্থাপন করা হয়।

এরমধ্যে অন্যতম একটি হলো আগরতলা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত খেজুর বাগান এলাকার ভগৎ সিং যুব আবাসন করোনা কেয়ার সেন্টার।  

রোববার (২ আগস্ট) সেন্টারটি পরিদর্শন করেন রাজ্যের সাবেক স্বাস্থ্যমন্ত্রী তথা বিধায়ক সুদীপ রায় বর্মণ।  

তিনি এদিন পিপি পরে সিসিসির একেবারে ভেতরে চলে যান এবং এখানে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কথা বলেন। তাদের কোনো সমস্যা হচ্ছে কিনা এখানে থাকতে তাও জানার চেষ্টা করেন। পাশাপাশি তিনি এখানে চিকিৎসারত সব রোগীদের মধ্যে বিভিন্ন ধরনের ফল বিতরণ করেন।  

সিসিসি থেকে বেরিয়ে আসার পর সংবাদ মাধ্যমের তরফে তার কাছে জানতে চাওয়া হয় ভেতরে তিনি কি দেখলেন? উত্তরে তিনি জানান, শুনতে পেয়েছেন এ সিসিসি'টিতে চিকিৎসারত রোগীদের অভিযোগ তারা সঠিক পরিষেবা পাচ্ছেন না। যেহেতু এটি তার বিধানসভা এলাকার অন্তর্গত তাই তিনি খোঁজখবর নিতে এসেছেন। রোগীদের সঙ্গে কথা বলে এর সত্যতা যাচাই করেছেন।  

তখন সাংবাদিকদের তরফে তাকে জিজ্ঞাসা করা হয় তিনি পরিষেবা দেখে সন্তুষ্ট কিনা, না পরিষেবা নিয়ে তার কোনো অভিযোগ রয়েছে? উত্তরে বিধায়ক বলেন, রোগীদের সঙ্গে কথা বলে বিষয়গুলো জানতে পেয়েছেন তা তিনি সংবাদ মাধ্যমকে বলবেন না। এ বিষয়গুলো নিয়ে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa