ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আগরতলা

ত্রিপুরায় করোনারোধে সাধারণ মানুষের পাশে আইওসিএল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৪ ০৩:৩৩:৫০ পিএম
ত্রিপুরায় করোনারোধে সাধারণ মানুষের পাশে আইওসিএল

আগরতলা (ত্রিপুরা): বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে এবার সাধারণ মানুষের পাশে দাঁড়ালো রাষ্ট্রায়ত্ত জ্বালানি তেল সরবরাহকারী সংস্থা ইন্ডিয়ান অয়েল করপোরেশন লিমিটেড (আইওসিএল)।

সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে মঙ্গলবার (১৪ জুলাই) আইওসিএল পাম্পে আশা তাদের গ্রাহকদের মধ্যে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ শুরু করেছে। বিশেষ করে পেট্রোল পাম্প পুলিতে আসা মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে মাস্ক ও স্যানিটাইজার দেওয়ার উদ্যোগ নিয়েছে সংস্থাটি।

সংস্থাটি জানায়, ভারতে যে হারে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তা নিয়ে উদ্বিগ্ন রাষ্ট্রায়ত্ত জ্বালানি তেল সরবরাহকারী সংস্থা আইওসিএল। তাই আইওসিএল ও এর নিয়ন্ত্রণাধীন পেট্রোল পাম্প মালিকদেরও গ্রাহকদের মধ্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করার নির্দেশ দিয়েছে।

এ বিষয়ে বাংলানিউজকে সঙ্গে কথা হয় পাম্প মালিক বিশু সাহার। তিনি বাংলানিউজকে বলেন, আগরতলা শহরে কর্মরত ট্রাফিক পুলিশ এবং আধাসেনা জওয়ানদের মধ্যেও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। আগামী দিনে অয়েল পাম্পে আসা গ্রাহকদের মধ্যেও সবসামগ্রী বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জুলাই, ২০২০
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa