ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

আগরতলা

পোড়ানো হলো ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিজ্ঞপ্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
পোড়ানো হলো ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিজ্ঞপ্তি

আগরতলা (ত্রিপুরা): পরীক্ষা নেওয়া হবে এমন বিজ্ঞপ্তি দেওয়ার পর ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তির কপি পুড়িয়ে কর্তৃপক্ষের এ সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছে বামফ্রন্ট সমর্থিত ছাত্র সংগঠন এস এফ আই এবং টি এস এফ।

শুক্রবার (১০ জুলাই) বিকেলে রাজধানীর আগরতলা গান্ধীগ্রাম এলাকার ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের স্মৃতি অফিসের সামনে বিজ্ঞপ্তি পুড়িয়ে প্রতিবাদ জানায় এই দুই বামপন্থি ছাত্র সংগঠনের সদস্যরা।

বিক্ষোভ প্রদর্শনের পর এস এফ আইর ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক সন্দীপন দেব সংবাদ মাধ্যমকে জানান, সম্প্রতি ত্রিপুরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ একটি বিজ্ঞপ্তি জারি করেছে।

এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে আগামী সেপ্টেম্বরে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নেওয়া হবে। এস এফ আই এবং টি এস ইউ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এই সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করে। কারণ করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে লকডাউন চলছে। তাই বিশ্ববিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের ক্লাস নেওয়া যায়নি। এমনকি এখনো বিশ্ববিদ্যালয়ের ক্লাস ছুটি চলছে। এই অবস্থায় ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নেওয়া হলে স্বাভাবিকভাবেই ভালো ফল করতে পারবে না।

তাই তাদের দাবি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যেন পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এসসিএন/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa