ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

আগরতলা

ত্রিপুরায় করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ছুঁই ছুঁই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জুন ১৩, ২০২০
ত্রিপুরায় করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ছুঁই ছুঁই

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা এক হাজার ছুঁই ছুঁই করছে। রাজ্যে এখন মোট করোনারোগীর সংখ্যা নয়শ ৬৪ জন। এর মধ্যে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন মোট দুইশ ৭৮ জন। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে এবং এখন ছয়শ ৮৬ জন চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১২ জুন) দিনগত রাতে ত্রিপুরা সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর থেকে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় ত্রিপুরা রাজ্যে নতুন করে মোট করোনায় আক্রান্ত ৪৮ জনকে শনাক্ত করা হয়েছে বলে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব জানিয়েছেন।

জানা গেছে, ত্রিপুরার আক্রান্তদের বেশির ভাগই বহিঃরাজ্য থেকে লকডাউনের কারণে রাজ্যে ফিরে আসা লোকদের মধ্যে থেকে ধরা পড়ছে। এছাড়া কিছু সংখ্যক যারা বহিঃরাজ্য থেকে আসা সংক্রমিতদের সংস্পর্শে এসেছেন তাদের সংস্পর্শে আসার কারণে আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ত্রিপুরা সরকার তিনটি চিকিৎসাকেন্দ্রের ব্যবস্থা করেছে। চিকিৎসাকেন্দ্রগুলো-আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতাল, ভগৎ সিং যুব আবাস করোনা কেয়ার সেন্টার এবং হাপানিয়াস্থিত আন্তর্জাতিক শিল্পমেলা প্রাঙ্গণে ইনডোর এক্সিবিশন হলের করোনা কেয়ার সেন্টার।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার বিষয়টি নজরে দেখে সরকার আগরতলার পাশাপাশি একাধিক জেলায়ও বড় পরিসরে করোনা কেয়ার সেন্টার তৈরি করছে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, জুন ১৩, ২০২০
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa