ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

আগরতলা

আগরতলায় আটকে পড়া তিন বাংলাদেশিকে এনএসইউআইয়ের সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুন ১২, ২০২০
আগরতলায় আটকে পড়া তিন বাংলাদেশিকে এনএসইউআইয়ের সহায়তা

আগরতলা (ত্রিপুরা): বাংলানিউজে খবর প্রকাশের পর ত্রিপুরার রাজধানী আগরতলা আটকে পড়া তিন বাংলাদেশির সহায়তায় এগিয়ে এলো কংগ্রেস সমর্থিত ছাত্রসংগঠন এনএসইউআই।

বৃহস্পতিবার (১১ জুন) বাংলানিউজে `আখাউড়া সীমান্ত বন্ধ, আগরতলায় কষ্টে দিনযাপন ৩ বাংলাদেশির' এই শিরোনামে একটি খবর প্রকাশিত হয়।

খবরটি প্রকাশের পর শুক্রবার (১২ জুন) ছাত্রসংগঠন এনএসইউআইয়ের ত্রিপুরা রাজ্য সভাপতি রাকেশ দাসের নেতৃত্বে এক প্রতিনিধিদল আগরতলার শকুন্তলা রোডে অবস্থিত বেসরকারি হোটেলে যান।

যেখানে আঁটকে পড়া তিন বাংলাদেশিকে ছাত্র সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হয়।

তিনি রাকেশ দাস জানান, যতদিন পর্যন্ত তারা নিজ দেশে ফিরতে পারবেন না ততদিন পর্যন্ত এনএসইউআই তাদের সহায়তা করবে।

ছাত্রসংগঠনের কার‌্যক্রমে চিকিৎসাসেবার জন্য ভারতে যাওয়া তিন বাংলাদেশি সন্তোষ প্রকাশ করেন। তিনি বাংলাদেশির পক্ষে সেলিনা আক্তার এনএসইউআই’র সব সদস্যকে ধন্যবাদ জানান এবং বাংলানিউজের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এদিকে, আর্থিক সহায়তা দেওয়ার পাশাপাশি এনএসইউআইয়ের সদস্যরা আগরতলায় অবস্থিত বাংলাদেশ সহকারী হাইকমিশন অফিসে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন এবং আঁটকে পড়া তিন বাংলাদেশিকে দ্রুত নিজ দেশে ফেরানোর আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১২, ২০২০
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa