bangla news

ত্রিপুরায় আরো ১১ জনের করোনা পজেটিভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৬ ১২:৩৪:৪৬ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে নতুন করে আরো ১১ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।

শনিবার (১৬ মে) রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এ তথ্য জানিয়েছেন।

এই দিন মুখ্যমন্ত্রী তার সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন নতুন করে মোট ছয়শ ২৫ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১১ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সাতজন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ৮৬ নম্বর ব্যাটালিয়নের জওয়ান। তারা ধলাই জেলার আমবাসা এলাকায় কর্মরত।

বাকি চারজন সাধারণ নাগরিক। এদের মধ্যে দুইজন ট্রাকচালক এবং দু’জন ত্রিপুরা রাজ্যের বাসিন্দা। চুড়াইবাড়ি অসম ত্রিপুরা আন্তঃরাজ্য সীমান্ত দিয়ে সড়কপথে ত্রিপুরায় আসার সময় তাদের কোয়ারেন্টিনে রাখা হয়। তাদের শরীরে করোনার উপস্থিতি আছে কিনা তা জানতে পরীক্ষা করা হয়েছিল। এই পরীক্ষার ফলে তাদের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়।

সবমিলিয়ে এখন ত্রিপুরায় করোনা আক্রান্তের সংখ্যা একশ ৩০ জন। এদের মধ্যে ৫০ জন আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে ও ৬৯ জন আগরতলার শহীদ ভগৎ সিং যুব আবাস অস্থায়ীভাবে স্থাপিত করোনা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন। নতুনভাবে করোনা সংক্রমিত ওই ১১ জনকে কোথায় চিকিৎসাসেবা দেওয়া হবে তা এখনো রাজ্য সরকারের তরফে জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, মে ১৬, ২০২০
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-05-16 12:34:46