bangla news

করোনা রোধে ত্রিপুরায় পাঁচটি সিসিসি চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১২ ১:৩১:৫৫ এএম
ব্রিফিং। ছবি: বাংলানিউজ

ব্রিফিং। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় করোনা সংক্রমণের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ার পরিপ্রেক্ষিতে রাজ্য সরকার রাজধানী আগরতলার পাশাপাশি প্রতিটি জেলাতে একটি করে ডেডিকেটেড কোভিড-১৯ কেয়ার সেন্টার (সিসিসি) চালু  করার সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার (১১ মে) সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে একথা জানান শিক্ষা ও আইন মন্ত্রী রতন লাল নাথ। এসময় তিনি জানান, ইতিমধ্যে রাজ্যের পাঁচটি জেলাতে সিসিসি চালু করা হয়েছে।

এগুলো হলো গোমতী জেলার উদয়পুরে ১০ শয্যা বিশিষ্ট, দক্ষিণ জেলার দেবদারু এলাকায় ১০ শয্যা বিশিষ্ট, ধলাই জেলার কুলাই এলাকায় ৫০ শয্যা বিশিষ্ট, খোয়াই জেলার চাম্পাহাওর এলাকায় ১০ শয্যা বিশিষ্ট এবং উত্তর জেলার রাজনগর এলাকায় ১০ শয্যা বিশিষ্ট। এছাড়া ঊনকোটি এবং সিপাহীজলা জেলায় একটি করে আরো দুটি সিসিসি খুব দ্রুত চালু করা হবে।

এদিকে লকডাউনের কারণে ত্রিপুরার বেশ কিছু বাসিন্দা প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশে আটকে আছেন। তাদের কীভাবে রাজ্যে ফিরিয়ে আনা যায় এই বিষয়ে মন্ত্রীসভায় আলোচনা করা হবে বলেও জানান মন্ত্রী।

বাংলাদেশ সময়: ০১৩১ ঘণ্টা, মে ১২, ২০২০
এসসিএন/এইচএমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-05-12 01:31:55