ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় নতুন করে করোনা আক্রান্ত ২৪, সব মিলিয়ে ৮৬ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, মে ৮, ২০২০
ত্রিপুরায় নতুন করে করোনা আক্রান্ত ২৪, সব মিলিয়ে ৮৬ জন ...

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে বৃহস্পতিবার (৭ মে) নতুন করে আরো ২৪জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদিন রাতে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্য দফতরের মন্ত্রী বিপ্লব কুমার দেব তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো লিখেছেন, আক্রান্ত সকলে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বি এস এফ) জওয়ান'র সদস্য এবং এরা সকলে ৮৬নম্বর ব্যাটেলিয়ানের সেনা সদস্য।

ত্রিপুরা রাজ্যের ধলাই জেলার জেলা সদর আমবাসায় এই ব্যাটেলিয়ানের প্রধান কার্যালয় অবস্থিত।

সব মিলিয়ে বর্তমানে ত্রিপুরা রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৮৬জন। এর মধ্যে ৬০জন করোনা আক্রান্ত হলেন বি এস এফ'র ১৩৮নম্বর ব্যাটেলিয়ানের জওয়ান ও তাদের পরিবারের সদস্য। এই ব্যাটেলিয়ানেরও প্রধান কার্যালয় ধলাই জেলার আমবাসা এলাকায়।

তবে এর আগে দুই জন করোনা আক্রান্ত আগরতলা সরকারি মেডিকেল কলেজ ও জি বি পন্থ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে ফিরে গেছেন। সুস্থ্য হয়ে ফিরে যাওয়া দুজনের মধ্যে একজন সাধারণ নারী এবং অপরজন ত্রিপুরা স্টেট রাইফেলস'র জওয়ান ছিলেন। এই একজন নারী ছাড়া আর কোনো সাধারণ মানুষের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ এখন পর্যন্ত পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০০৫২ ঘন্টা, মে ০৮, ২০২০
এসসিএন/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।