ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় আরো একজন করোনায় আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
ত্রিপুরায় আরো একজন করোনায় আক্রান্ত

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে আরো এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেল। শুক্রবার (১০এপ্রিল) রাতে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের মন্ত্রী বিপ্লব কুমার দেব এই খবরটি নিশ্চিত করেন।

তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ত্রিপুরা রাজ্যে দ্বিতীয় করোনা ভাইরাস আক্রান্তের বিষয়টি উল্লেখ করেন। সেই সঙ্গে তিনি জানান এবার যার শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে তিনি একজন পুরুষ।

ভারতের মধ্য প্রদেশের স্থায়ী বাসিন্দা। বর্তমানে তিনি কর্মসূত্রে ত্রিপুরা রাজ্যের উত্তর জেলার দামছড়া এলাকায় বসবাস করছেন।  

মুখ্যমন্ত্রী আরও জানান দ্বিতীয় আক্রান্ত ব্যক্তির বয়স ৩২ বছর। তিনি গত ১৮ মার্চ ত্রিপুরা রাজ্যের প্রথম করোনা আক্রান্ত মহিলার সঙ্গে একই ট্রেনে করে ত্রিপুরা এসে পৌঁছেছেন।

সেই সঙ্গে মুখ্যমন্ত্রী রাজ্যবাসীর প্রতি আহ্বান রাখেন অহেতুক আতঙ্কিত হওয়ার কিছু নেই। সরকারী নির্দেশ মেনে সকলে যেন ঘরের মধ্যে থাকেন এবং প্রয়োজন ছাড়া যেন ঘর থেকে বের না হন।  

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
এসসিএন/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad